সুমাইয়া আক্তার শিখা স্টাফ রিপোর্টার
কুষ্টিয়ার খোকসা উপজেলার কোমরভোগ গ্রামে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামীলীগের দুগ্রুপের মধ্যে পাল্টাপাল্টি হামলায় ১০ জন আহত হয়েছে। এছাড়া বাড়িঘর ভাংচুরসহ ১৩ টি বাড়িতে লুটপাট চালানো হয়েছে বলে জানা গেছে। বুধবার দিবাগত রাতে ও বৃহস্পতিবার সকালে হামলা চলাকালীন পুলিশ ১৮ জনকে গ্রেফতার করেছে।

এলাকাবাসী জানান, বুধবার দিবাগত রাতে উপজেলার কোমরভোগ গ্রামের স্থানীয় আওয়ামীলীগ নেতা ইউপি সদস্য জাবেদ আলী ও সাবেক ইউপি সদস্য নয়নের লোকদের মধ্যে বাকবিতান্ডা হয়। এবং এক পর্যায়ে দুগ্রুপের মধ্যে দেশীয় অস্ত্র নিয়ে চলে হামলা পাল্টা হামলা। পরে বৃহস্পতিবার সকালে দ্বিতীয় দফায় আবারও হামলা চলে। হামলায় দুই পক্ষের নারী পুরুষ ও শিশুসহ ১০ জন আহত হয়। তাদের মধ্যে শাজাহানের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাতেই কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে।এবং অন্যান্যরা খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

তারা আরো জানান দুই পক্ষের পাল্টাপাল্টি হামলায় অন্তত ১৩ টি বাড়ি ও দোকান ভাংচুর ও লুটপাট করেছে উভয়পক্ষ। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে রাতেই ২ প্লাটুন পুলিশ মোতায়েন করা হয়েছে। পুলিশি অভিযানে বুধবার রাতে ও বৃহস্পতিবার সকালে অন্তত ১৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

এ বিষয়ে খোকসা থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার জানান, ঘটনা স্থলে ২ প্লাটুন পুলিশ মোতায়েন আছে। এক পক্ষের অভিযোগ পেয়েছি।এ পর্যন্ত ১৮ জন কে আটক করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *