আসলাম উদ্দিন আহম্মেদ, কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামে ৪০টি চোরাই বাইসাইকেল উদ্ধার করা হয়েছে। কুড়িগ্রাম পৌর শহরের ধরলা সেতু সংলগ্ন একটি বাড়িতে অভিযান চালিয়ে এসব বাইসাইকেল উদ্ধার করা হয়।

এ সময় আন্তঃজেলা বাইসাইকেল চোর ও চোরাই সাইকেল মজুত ও বিক্রয় চক্রের দুই সদস্যকে আটক করেছে পুলিশ।গত ২৫ সেপ্টেম্বর রোববার রাত ১০টার দিকে পৌর এলাকার একতা পাড়ায় এই অভিযান চালানো হয়।
আটকরা হলেন পৌর এলাকার ভেলাকোপা এলাকার ব্যাপারী পাড়া গ্রামের নুর ইসলামের ছেলে সফিকুল ইসলাম (২৯) এবং সওদাগর পাড়া গ্রামের মৃত আব্বাস আলীর ছেলে কফছার আলী (৬০)।

পুলিশ জানায়, গত ২৩ সেপ্টেম্বর শুক্রবার কুড়িগ্রাম পৌরসভার মিস্ত্রিপাড়ার গ্রামস্থ ঈদগাহ মাঠের সামনে থেকে একজনের বাইসাইকেল চুরি হয়ে যায়। এ বিষয়ে থানায় একটি অভিযোগ করা হয়। এই অভিযোগের ভিত্তিতে গোপনে অভিযান চালিয়ে সফিকুল ইসলামকে আটক করে পুলিশ। পরে তার স্বীকারোক্তিতে কফসার আলীর বসতবাড়ি থেকে ১৮টি বাইসাইকেল এবং প্রায় ২০টি খণ্ডিত বাইসাইকেল উদ্ধার করা হয়। এ সময় তাকে আটক করা হয়।
কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাঁন মোহাম্মদ শাহরিয়ার জানান, আটককৃতদের সোমবার সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *