ইন্দ্রজিৎ টিকাদার
বটিয়াঘাটা(খুলনা) প্রতিনিধি ঃ

খলনা’র বটিয়াঘাটায় সাব-রেজিষ্ট্রি অফিসে গত মঙ্গলবার থেকে জমি রেজিষ্ট্রি সাময়িক ভাবে বন্ধ রেখেছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ।
জানা গেছে, গত ১০ জানুয়ারি চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার সাব-রেজিষ্ট্রার মোঃ ইউসুফ আলীকে ধারালো অস্ত্র দিয়ে সন্ত্রাসীরা অতর্কিত হামলা চালিয়ে মারাত্মক ভাবে রক্তাক্ত জখম করে ।

এর প্রতিবাদে বাংলাদেশ সাব-রেজিষ্ট্রার সার্ভিস এ্যাসোসিয়ান’র পক্ষ থেকে এ্যাসোসিয়ানের সভাপতি অহিদুল ইসলাম ও মহাসচিব এস এম শফিউল বাপ্পী যৌথ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে উক্ত ঘটনার তীব্র নিন্দা ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি এবং বাংলাদেশের সকল সাব-রেজিষ্ট্রারদের নিরাপত্তা নিশ্চিত না করা পর্যন্ত করতে সকল জেলা ও উপজেলা সাব-রেজিষ্ট্রি অফিসের দলিল সম্পাদন কার্যক্রম সাময়িক ভাবে বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে ।

উক্ত প্রতিবাদের ধারাবাহিকতায় বটিয়াঘাটা সাব-রেজিষ্ট্রি অফিসের সকল কার্যক্রম গত মঙ্গলবার থেকে সাময়িক ভাবে বন্ধ রয়েছে । বিষয়টি নিয়ে সাব- রেজিস্টার মোঃ মনিরুল ইসলাম এর কাছে জানতে চাইলে তিনি এ প্রতিবেদকে জানান, আমরা বাংলাদেশ সাব-রেজিষ্ট্রার সার্ভিস এ্যাসোসিয়ান’র নির্দেশে উক্ত ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা নিতে কতৃ্পক্ষের দৃষ্টি আকর্ষন করছি । তিনি আরও জানান সাব-রেজিষ্ট্রারদের নিরাপত্তা নিশ্চিত না হওয়া পর্যন্ত এবং এ্যাসোসিয়ান থেকে পরবর্তী নির্দেশনা না পাওয়া পর্যন্ত সকল কার্যক্রম সাময়িক ভাবে বন্ধ থাকবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *