শেখ শহীদুল্লাহ্ আল আজাদ. খুলনা জেলা প্রতিনিধিঃ

খুলনা জেলা রূপসা উপজেলার কৃতি সন্তান বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সিনিয়র সহ সভাপতি, সাবেক তারকা ফুটবলার, এনভয় গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক, খুলনা-৪ আসনের এমপি আব্দুস সালাম মূর্শেদী তার নির্বাচনী এলাকায় আজ ৮ই মে শনিবার সফর করা সহ বিভিন্ন উন্নয়ন মূলক কাজের শুভ উদ্বোধন সম্পন্ন করেন ।

এ সময় তিনি নিজ এলাকা রূপসা” তেরখাদা ও দিঘলিয়া উপজেলা আ’লীগ ও স্থানীয় প্রশাসন কর্তৃক আয়োজিত বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। এ দিকে আজ এমপি আঃ সালাম মূর্শেদী আজ ৮ই মে শনিবার সকাল ৯ টায় হেলিকপ্টারে ঢাকা থেকে খুলনা জেলায় রূপসা উপজেলার কাজদিয়া ফুটবল মাঠে অবতরণ করেন।

সকাল ৯.৩০ মিনিটের সময় রূপসা উপজেলার কাজদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন। আজ ৮ই মে সকাল ১০ টার সময় খুলনার রূপসা উপজেলা পরিষদ চত্ত্বরে বঙ্গবন্ধু ম্যুরাল উদ্বোধন করেন।

সকাল ১০.১০ রূপসা উপজেলা পরিষদ চত্ত্বরে কৃষকদের মাঝে চুই গাছের চারা বিতরণ করেন। এ ছাড়া ও আজ সকাল ১০.৩০ টায় রূপসা উপজেলা প্রশাসনের সাথে মতবিনিময় করেন। এ দিকে তিনি আজ ৮ই মে সকাল ১১ টায় রূপসা ফকিরহাট-বাগেরহাট মহাসড়কের প ম কিলোমিটারে দেবিপুর নামক স্থানে আরসিসি বক্স লালকার্ডের উদ্বোধন করেন। সকাল ১১.২০ মিনিটের সময় নৈহাটী হাইস্কুল-নেহালপুর আরসিসি সড়কের কাজের উদ্বোধন অনুষ্ঠানে অংশগ্রহণ করেন ।

সকাল ১১.৩০ মিনিটের সময় এমপির নিজ এলাকায় নৈহাটি মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন নৈহাটি কেন্দ্রীয় ঈদগাহের উদ্বোধন করেন । বেলা ১২ টার সময় খুলনা-মোংলা হাইওয়ে- ইলাইপুর হাট- কুটির হাট- জিসি সড়কের উদ্বোধন করেন। বেলা ১২.৩০ মিনিটের সময় রূপসা কলেজ-জয়পুর আইয়ুব মাস্টারের বাড়ি ভায়া রেল লাইন আরসিসি সড়কের কাজের উদ্বোধন করেন। এছাড়াও তিনি আজ ৮ই মে শনিবার দুপুর ২ টার সময় তেরখাদা-রূপসা ও দিঘলিয়া উপজেলা আ’লীগ ও বিভিন্ন পর্যায়ে জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় সভা করেন ।

আজ বিকাল ৩ টার সময় রূপসা” তেরখাদা ও দিঘলিয়া উপজেলার অসহায় নারীদের সাবলম্বী হওয়ার জন্য সেলাই মেশিন ও প্রতিবন্ধীদের জন্য হুইল চেয়ার এবং রূপসা উপজেলার আইচগাতী ইউনিয়নের রাজাপুর গ্রামের অন্ধ ব্যক্তি মোঃ আমির হোসেনকে মুজিব শতবর্ষের বাড়ীর চাবি হস্তান্তর করেন।

আজ বিকাল ৩ টায় খুলনাস্থ নিজস্ব কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। এ সময় তাঁর সাথে উপস্থিত ছিলেন. খুলনা জেলা রূপসা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রূপসা উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন বাদশা” মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ ফারহানা আফরোজ মনা” রূপসা থানা ইনচার্জ মোঃ মোশাররফ হোসেন” উপজেলা নির্বাহী কর্মকর্তা.(ভারঃ) মাসুম বিল্লাহ” এমপি আঃ সালাম মূর্শেদীর বড় ভাই বিশিষ্ট ক্রীড়াবিদ মিষ্টার বাংলাদেশ আজাদ আবুল কালাম” সহ রূপসা” তেরখাদা ও দিঘলিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সভাপতি সহ আওয়ামী লীগ” ছাত্রলীগ ” সেচ্ছাসেবক লীগ” কৃষক লীগ ও বাংলাদেশ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
এ দিকে আজ ৮ই মে শনিবার বিকাল ৫.৩০ টায় শহীদ আবু নাসের হাসপাতাল হতে হেলিকপ্টার যোগে ঢাকার উদ্দেশ্যে রওনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *