আলিফ হোসেন,তানোরঃ

রাজশাহীর গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক জয়নাল আবেদীন জনি মোহনপুর ইউনিয়নের (ইউপি) আসন্ন নির্বাচনে নৌকা প্রতিকে চেয়ারম্যান পদে নির্বাচনের ইচ্ছে প্রকাশ করে নির্বাচনের প্রস্তুতি গ্রহন ও সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন।ইতমধ্যে দলের নীতিনির্ধারক মহলের সবুজ সঙ্কেত পেয়ে নির্বাচনের মাঠে তিনি ব্যাপক প্রচার-প্রচারণা ও গণসংযোগ শুরু করে সকলের দৃস্টি আকর্ষণে সমর্থ হয়েছেন।

এদিকে আওয়ামী লীগ সরকারের সময়ে স্থানীয় সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর নেতৃত্বে মোহনপুর ইউপিতে টেকশই ও দৃশ্যমান যে উন্নয়ন হয়েছে, সেই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে
আসন্ন নির্বাচনে নৌকার বিজয় ব্যতিত বিকল্প নাই, এটা সাধারণ মানুষের উপলব্ধী হয়েছে।
জানা গেছে, তানোরের
সাতপুকুরিয়া-জৈটাবটতলা হয়ে বালিয়াঘাট্রা প্রায় ২০ কিলোমিটার রাস্তা সংস্কার, দিগরাম হতে শমাসপুর প্রায় ১০ কিলোমিটার, গোবিন্দপুর মোড় হতে নারায়নপুর প্রায় ৮ কিলোমিটার, নারায়নপুর-পোতাহার প্রায় ১০ কিলোমিটার নতুন পাকা রাস্তা নির্মান, সব্দল মোড় হতে স্কুল পর্যন্ত নতুন পাকা রাস্তা।

কাপাশিয়া পাড়া মোড় হতে বৈদপাড়া, কাগটিয়া সাইনবোর্ড হতে সহড়াপাড়া স্কুল,
যমুনাদিঘী হতে আই হাই রাহীর শেষ মাথা পর্যন্ত, চাঁন্দলায় মোড় হতে মোস্তফা চেয়ারম্যান এর বাড়ি পর্যন্ত পাকা রাস্তা সংস্কার করা হয়েছে। এছাড়াও অনেক ছোট-বড় কালভ্রাট ও ছোট রাস্তা নির্মাণ এবং সংস্কার করা হয়েছে।
অন্যদিকে সকলের জন্য মানসম্মত শিক্ষা নিশ্চিত করতে স্কুল-কলেজ ও মাদরাসার আধুনিক একাডেমিক ভবন নির্মাণ করা হয়েছে। এসবের মধ্যে অন্যতম বাউটিয়া মাদ্রাসায় চারতলা বিশিস্ট আধুনিক ও দৃস্টি নন্দন নতুন একাডেমিক ভবন। পারগানা উচ্চ বিদ্যালয়ের চারতলা বিশিস্ট আধুনিক ও দৃস্টি নন্দন একাডেমিক ভবন।

কাগটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়,চাঁন্দলায় সরকারি প্রাথমিক বিদ্যালয়,
সহড়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়,সব্দল সরকারি প্রাথমিক বিদ্যালয়,খয়রা সরকারি প্রাথমিক বিদ্যালয়,সাহাপানিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, দিঘা মিয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, দিগরাম সরকারি প্রাথমিক বিদ্যালয় অন্যতম। এবিষয়ে জানতে চাইলে জয়নাল আবেদীন জনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার বিশস্ত সৈনিক আলহাজ্ব
ওমর ফারুক চৌধুরী এমপির প্রচেস্টায় মোহনপুর ইউনিয়নে প্রতিটি ক্ষেত্রে টেকশই ও দৃশ্যমান
অপ্রত্যাশীত উন্নয়ন হয়েছে। তিনি বলেন, উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে মানুষ প্রতিটিক্ষেত্রে আওয়ামী লীগের সমর্থিত জনপ্রতিনিধি দেখতে চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *