মোহাম্মদ এরশাদুল হক চট্টগ্রাম।

স্থানীয় ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সেক্রেটারির অসহযোগিতা ও জামায়াত বিএনপি সমর্থিত স্বতন্ত্র প্রার্থীর পক্ষে প্রত্যক্ষ পরোক্ষ ভাবে কিংবা সরাসরি অবস্থান করে
বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চকরিয়া খুটাখালী ইউপির নৌকা প্রতিকের চেয়ারম্যান পদপ্রার্থী এম বেলাল আজাদকে হারানোর অভিযোগ পাওয়া গেছে।

জানা গেছে, গত ২৬ তারিখ অনুষ্ঠিতব্য নির্বাচনে সরাসরি নৌকা মার্কার বিপক্ষে কাজ করছেন, খুটাখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক সহ-সভাপতি সহ অনেক নেতাকর্মী নৌকা প্রতীকের প্রার্থীর বিরোধীতা করেছেন বলে নাম প্রকাশ না করার শর্তে বেশ কিছু স্থানীয় জনসাধারণের কাছ থেকে শুনতে পাওয়া যাচ্ছে। তারা জামায়াতের স্বতন্ত্র প্রার্থী আবদুর রহমান মোটর সাইকেল প্রতিক ও বিএনপির স্বতন্ত্র প্রার্থীর পক্ষে সরাসরি কাজ করে মোটর সাইকেল প্রার্থীকে জয়ী করেন।

এ ব্যাপারে দলীয় হাই কমান্ডের কাছে অভিযোগ দায়ের করবেন নৌকার প্রার্থী বেলাল আজাদ। এছাড়াও চকরিয়া পেকুয়ার বেশ কিছু ইউনিয়নে নৌকার বিরুদ্ধে খোদ আওয়ামীলীগ নেতারা কাজ করেছেন বলে সুত্রে প্রকাশ। এব্যাপারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপে আসল রহস্য উদঘাটনের দাবী স্থানীয় সচেতন মহলের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *