প্রতিনিধি, সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ইজিবাইক চালক সুজন মিয়া (৪৫) হত্যা মামলার দুই আসামিকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

রবিবার (৯ অক্টোবর) বিকেলে র‍্যাব-১১’র মিডিয়া অফিসার মো.সম্রাট তালুকদার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

গ্রেপ্তাররা হলেন মুন্সীগঞ্জের গজারিয়ার মীরের গাঁওয়ের ভাটেরচর এলাকার মৃত ফজি রহমানের ছেলে মোঃ ইব্রাহীম ওরফে রানা (৩০) ও নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের আজিবপুর এলাকার মৃত ওয়াস উদ্দিন ব্যাপারীর ছেলে মোঃ রহমত আলী (৩৪)।

এর আগে শনিবার (৮ তারিখ) রাতে সিদ্ধিরগঞ্জ পুল এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

এসময় তাদের কাছ থেকে ভিক্টিমের ব্যবহার করা একটি মোবাইল ফোন ও সীম কার্ড উদ্ধার করা হয়।

র‍্যাব জানায়, গ্রেপ্তারকৃত আসামিরা ছিনতাইয়ের উদ্দেশ্যে ওয়াপদা কলোনী মোড়ে ধারালো অস্ত্র ঠেকিয়ে ইজিবাইক চালকের নিকট থেকে ইজিবাইক, মোবাইল ও টাকা-পয়সা ছিনতাই করার চেষ্টা করে। এক পর্যায়ে অটোরিক্সা চালক চিৎকার করলে আসামিরা তার গলায় ধারালো অস্ত্র দিয়ে পোঁচ দেয় এবং মোবাইল ও টাকা-পয়সা ভাগবাটোয়ারা করে ইজিবাইকটি রেখে দ্রুত পালিয়ে যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তাররা উপরোক্ত হত্যাকান্ডের সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন।

তাদেরকে সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে র‍্যাব।

উল্লেখ্য, গত ৮ অক্টোবর ভোরে সিদ্ধিরগঞ্জ থানায় ওয়াবদা কলোনী পাকা রাস্তার মোড়ে সুজন মিয়া নামের এক ইজিবাইক চালকের গলাকাটা লাশ পাওয়া যায়। এ ঘটনায় ভিকটিমের বড় ভাই মোঃ হানিফ (৪৮) বাদী হয়ে অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *