সৈয়দ মুনিরুল হক নোবেলঃ

“শেখ হাসিনার বাংলাদেশ ক্ষুধা হবে নিরুদ্দেশ” এই শ্লোগানকে সামনে রেখে জামালপুরে অভ্যন্তরীণ বোরো সংগ্রহ অভিযান-২০২২ এর শুভ উদ্বোধন করা হয়েছে।

এ উপলক্ষে রবিবার সকালে জামালপুর সদর উপজেলা সংগ্রহ ও মনিটরিং কমিটির আয়োজনে সিংহজানি খাদ্য গুদামে এ ধান চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন করেন, সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ইঞ্জিনিয়ার মো. মোজাফফর হোসেন সিআইপি। উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটুস লরেন্স চিরানের সভাপতিত্বে অনুষ্ঠিত সংক্ষিপ্ত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জামালপুর পৌরসভার মেয়র আলহাজ্ব মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু, জামালপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল হোসেন, মিল মালিক সমিতির সভাপতি আওলাদ হোসেন খসরু। এসময় আরও উপস্থিত ছিলেন, জেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ শফি আফজালুল আলম, সিংহজানী খাদ্যগুদাম-১ এর সংরক্ষণ ও চলাচল কর্মকর্তা উত্তম কুমার দাস প্রমুখ।

এদিকে জামালপুর সদর উপজেলায় এ বছর ৪ হাজার ৮শ ৪৭ মে.টন ধান ও ১৬ হাজার ৪শ ৪২ মে.টন চাল সংগ্রহ করা হবে। অপরদিকে প্রতি কেজি বোরো ধানের সংগ্রহমূল্য ২৭ টাকা, প্রতি কেজি সিদ্ধ চাল ৪০ টাকা ও আতপ চাল ৩৯ টাকা সরকার নির্ধারিত দরে সংগ্রহ করা হবে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *