বন্দর প্রতিনিধি: জামায়াত ইসলামীর রোকন নিজাম উদ্দিন এর জামাতা মনিরুজ্জামান খোকন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের ২১ নং ওয়ার্ডের সাধারন সম্পাদক পার্থী।

মনিরুজ্জামান খোকন মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহার প্রার্থী বলে নিজেকে দাবি করে বেরাচ্ছে বলে জানতে পারা যায়। এছাড়াও মনিরুজ্জামান খোকনের পরিবারের অনেক সদস্য বিএনপির রাজনীতির সাথে জড়িত বলে জানতে পারা যায়।

আওয়ামীলীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাছিনা বারবার ত্যাগী ও আওয়ামীলীগ পরিবারকে মুল্যায়ন করার কথা বললেও নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক খোকন সাহার প্রার্থী বিএনপির পরিবারের ও জামায়াত ইসলামীর রোকন এর জামাতা ২১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান খোকন হয় কি করে এ নিয়ে আওয়ামীলীগ নেতা কর্মীদের মধ্যে চলচ্ছে সমালচনা।

এছাড়া জানতে পারা যায়, মনিরুজ্জামান খোকন বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের ছনখোলা এলাকার স্থানীয় বাসিন্দা, বর্তমানে তিনি বন্দর রুপালী আবাসিক এলাকায় বাড়ি নিন্মান করে বসবাশ করছে। আওয়ামীলীগের দু:সময়ে তাকে রাজনৈতিক কোন কর্মকান্ডে দেখা যায়নি। তবে ২০১৫/১৬ সালে ব্যাক্তিগত রেশ ধরে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক খোকন সাহার সাথে বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত থাকা শুরু করেন।

২১ নং ওয়ার্ড আওয়ামীলীগের একাধিক নেতা কর্মী বলেন, এমন বিএনপি জামাত ঘরানার নব্য আওয়ামীলীগাদের দলের গুরুত্বপূূর্ণ পদে দেওয়া বিশেষ করে যে ওয়ার্ডে দলের দুর্দিনে যোগ্যতা সম্পুর্নর্ নেতার অভাব নেই যেমন, এড: হাবিব আল মোজাহিদ পলো, নাসিক ২১ নং ওয়ার্ড কাউন্সিলর মো: শাহিন মিয়া, মো: নাজমুল হাসান আরিফ, আলী আজাহার তৈফিক, মো: সালাউদ্দিন ও রেজাউল করিম রাজার মত দুর্দিনের কান্ডারিরা এই ওয়ার্ডে উপস্থিত সেখানে বিএনপি জামাতের সমর্থন পূষ্ট হাইব্রিড মনিরুজ্জামান খোকন কে ঘৃণাভরে প্রত্যাখ্যান করবে।

বন্দর আওয়ামীলীগের একাধিক শীর্ষর্ নেতাদের সাথে আলাপ করে জানতে পারা যায়, মনিরুজ্জামান খোকন বলে আওয়ামীলীগের কোন নেতা বা কর্মী আছে আমাদের জানা নেই। তবে কয়েক দিন ধরে বিভিন্ন পত্রপত্রিকায় দেখতে পাচ্ছি ২১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক প্রার্থী মনিরুজ্জামান খোকন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *