শেরপুর প্রতিনিধিঃ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে শেরপুরের ঝিনাইগাতী উপজেলার হাতিবান্ধা ইউনিয়নে আওয়ামীলীগের মনোনয়নসহ বিএনপি’র নেতাকে নৌকা প্রতীক দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন মনোনয়ন বঞ্চিত ৫ প্রার্থী। ৫ ডিসেম্বর রবিবার বিকেলে উপজেলার তেতুলতলা বাজারে এ সংবাদ সম্মেলন আয়োজন করা হয়।

মনোনয়ন বঞ্চিত প্রার্থীরা হলেন, মো. আসলাম, মো. ফছিউর রহমান, আলহাজ মো. আব্দুল গণি, মো. রফিকুল ইসলাম ও মো. ইমরান সরকার। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মো. ফছিউর রহমান।এছাড়া অপর ৪প্রার্থীও বক্তব্য রাখেন।সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, হাতীবান্ধা ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে যাকে নৌকার প্রতীক বরাদ্ধ দেয়া হয়েছে, সেই ওবায়দুল ইসলাম একজন বিএনপি’র নেতা। তিনি হাতীবান্ধা ইউনিয়ন বিএনপি’র ২নং ওয়ার্ডের বর্তমান কমিটির ২১ নং সদস্য। তিনি এ ইউনিয়নে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ায় ত্যাগী নেতাকর্মিদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে। সে কোনদিন আওয়ামী লীগ করেনি।

সে বিএনপির নেতা।কাজেই তার মনোনয়ন বাতিল করে আমাদের ৫জনের মধ্যে যে কোন একজনকে নৌকা প্রতীক বরাদ্দ দেয়ার জন্য কেন্দ্রের কাছে ত্যাগী নেতাকর্মিদের পক্ষ থেকে জোর দাবী জানাচ্ছি।এ ব্যাপারে হাতীবান্ধা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও নৌকা প্রতীক প্রার্থী উবায়দুল ইসলামের ছেলে নাসির উদ্দিনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, সংবাদ সম্মেলনকারীরা দলীয় মনোনয়ন না পেয়ে তারা আমার বাবার বিষয়ে মিথ্যাচর করছেন। আমার বাবা কখনো বিএনপি’র রাজনীতির সাথে যুক্ত ছিলেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *