গীতি গমন চন্দ্র রায় গীতি।।স্টাফ রিপোর্টার।।ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ৫ নং সৈয়দপুর ইউপি চেয়ারম্যান এর বিরুদ্ধে তাঁর ছেলেকে নিয়ে গত ১৫ই মার্চ এবি নিউজ ডট কম ও উত্তরের কন্ঠ অনলাইন পত্রিকায় প্রকাশিত শিরোনামে চেয়ারম্যানের ছেলে ভিজিডি কার্ড ছিনিয়ে নিয়ে যাওয়া,সংবাদটি সম্পূর্ন মিথ্যা ও উদ্দশ্য প্রনোদিত সংবাদ।

এ বিষয়ে ৫ নং ইউপি চেয়ারম্যান একরামুল হক পীরগঞ্জ উপজেলা প্রেসক্লাব সভাপতি কে জানান যে,গত ১৫ই মার্চ ২০২১ ঐ তারিখে আমি জেলার বাইরে ছিলাম এক কুচক্রী মহল তাঁর স্বার্থ রক্ষায় উদ্দেশ্য প্রনোদিত ভাবে আমার নামে ও আমার ছেলে ইলিয়াস আলী লিমনের বিরুদ্ধে আনীত সংবাদটি মিথ্যা।চেয়ারম্যান আর ও বলেন আমি ঐ ইউনিয়নে দুই বারের নির্বাচিত চেয়ারম্যান আমার ও আমার ছেলে কোন দিন ইউনিয়নে কোন অনিয়ম-দার্নীতিতে নেই।আমি চেয়ারম্যান হিসেবে সততার সহিত জনগনের কাজ করে যাচ্ছি,ভবিষ্যতে ও করে যাবো।এক কুচক্রী মহল আমার সুনাম ক্ষুন্ন করার চেষ্টা চালাচ্ছে। তাই এ বিষয়ে আমি দূঃখিত।

সে সময় অত্র ইউপির সদস্য মোঃমোখলেসুর রহমান বলেন আমারা একজন সৎ যোগ্য ব্যাক্তি হিসেবে একরামুল হক চেয়ারম্যান কে ২ বারের চেয়ারম্যান হিসেবে দেখে আসছি আমি কোনদিন ও তার অনিয়ম,অবিচার দেখিনি।

এবিষয়ে পীরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি গীতি গমন চন্দ্র রায় গীতি বলেন আমি অনেক জনের সাক্ষাৎকার নিয়েছি আপনার চেয়ারম্যান হিসেবে ভালোই বলছে।এ বিষয়ে কিছু কিছু স্বার্থানেষী কুচক্রী মহল আপনার সুনাম ক্ষুন্ন করার চেষ্টা চালাচ্ছে তাই উদ্দেশ্য প্রনোদিত ভাবে সংবাদ টি প্রকাশ হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *