আনোয়ার হোসেন আকাশ,
রাণীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধি:

ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়ায় ৭ বছর বয়সী এক স্কুল ছাত্রীকে ধর্ষনের অভিযোগে ওই শিশুর মামাতো ভাই রাব্বী (২০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২৭ আগস্ট) দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়। এর আগে শুক্রবার (২৬ আগস্ট) বিকালে সদর উপজেলার রুহিয়া ঘনিবিষ্ণুপুর থেকে তাকে গ্রেফতার করে রুহিয়া থানা পুলিশ।গ্রেফতারকৃত রাব্বী ওই গ্রামের সলেমান আলীর ছেল।

মামলা সূত্রে জানা যায়, ১নং রুহিয়া ইউনিয়নের ঘনিবিঞ্চুপুর গ্রামের নাবলিকা কন্যা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেনীর ছাত্রী। ওই শিক্ষার্থী গত বৃহস্পতিবার (২৫ আগষ্ট) বিকেল ৪ টার দিকে তার মামার বাড়িতে মানকচুর তরকারি দিতে যায়। ওই সময় তাদের বাড়িতে অন্যকেউ না থাকার সুযোগে মামাতো ভাই রাব্বী (২০) তাকে একাকি পেয়ে মুখ চেপে ধরে শয়ন ঘরে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষন করে।

এ ঘটনায় মেয়ের মা বাদী হয়ে শুক্রবার বিকেলে রুহিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করলে পুলিশ তাৎক্ষনিকভাবে অভিযান চালিয়ে রাব্বীকে গ্রেফতার করে।

রুহিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘শিশু ধর্ষনেরে অভিযোগের প্রেক্ষিতে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতকে শনিবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। অপরদিকে ভিকটিমকে ডাক্তারী পরীক্ষা জন্য ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *