গীতি গমন চন্দ্র রায় গীতি রিপোর্টার।
আসন্ন উপ-নির্বাচনে ঠাকুরগাঁও-৩ আসনে ১৪ দলের মনোনীত ওয়ার্কার্স পার্টির সাবেক সংসদ সদস্য অধ্যাপক ইয়াসিন আলী।গত ৫ই জানুয়ারি-২০২৩ বিকালে পীরগঞ্জ উপজেলা সহকারী রিটার্নং অফিসারের নিকট মনোনয়ন পত্র জমা দিয়েছেন ওয়ার্কাস পাটির সাবেক এমপি ইয়াসিন আলী।

জানা যায়,রবিবার ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড রাশেদ খান মেননের সভাপতিত্বে অনুষ্ঠিত নির্বাচন কমিটির সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়। এ দিন এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

উল্লেখ্য, অধ্যাপক ইয়াসিন আলী মহাজোট জোট প্রার্থী হিসাবে ২০১৪ সালে ‘হাতুড়ি’ প্রতীক নিয়ে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন।এবারও ওয়ার্কার্স পার্টি ‘হাতুড়ি’ প্রতীকে নির্বাচন করছেন।

ওয়ার্কার্স পার্টির সভায় উপ-নির্বাচনে ঠাকুরগাঁও-৩ আসনটি ওয়ার্কার্স পার্টিকে দেওয়ার জন্য সন্তোষ প্রকাশ করা হয় এবং ১৪দল নেত্রী আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে ধন্যবাদ জানানো হয়।

সভায় পার্টির সাধারণ সম্পাদক কমরেড ফজলে হোসেন বাদশা এমপি ও নির্বাচন কমিটির সদস্য কমরেড আনিসুর রহমান মল্লিক ভার্চুয়াল মাধ্যমে যুক্ত ছিলেন এবং কমরেড কামরুল আহসান উপস্থিত ছিলেন।

এ নিয়ে গত ৫ জানুয়ারি ওয়ার্কাস পাটির নেতা সাবেক এমপি মনোনয়ন পত্র জমা দিয়েছেন রিটার্নিং অফিসার কে।সে সময় পীরগঞ্জ উপজেলা নির্বাচন অফিসের সামনে সাংবাদিকদের বলেন স্বল্প সময়ের মধ্যে নির্বাচিত হলে গ্রামাঞ্চলের কিছু রাস্তা পাকা করনের চেষ্টা করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *