সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে র‌্যাব-১১, সিপিএসসি’র একটি অভিযানিক টিম চেকপোষ্টের মাধ্যমে পরিচালিত মাদক বিরোধী অভিযানে কুমিল্লা হতে ঢাকাগামী একটি প্রাইভেট কার তল্লাশী করে সাড়ে ১১ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী ও কার জব্দ করা হয়।বৃহস্পতিবার ভোর ৫ টায় সময় কেওঢালা এলাকায় থেকে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা মোঃ আলমগীর (৩৫) এবং মোঃ রাশেদ (২৫) এ সময় গ্রেফতারকৃত আসামীদের কাছ থেকে মাদকসহ পরিবহনের কাজে ব্যবহৃত ১ প্রাইভেট কার, ২টি মোবাইল ও নগদ ২ হাজার ৫০০ শত টাকা জব্দ করে।

জানা যায়, আসামী মোঃ আলমগীর এর বাড়ি লক্ষীপুর জেলার সদর থানাধীন রাধাপুর এলাকায় ও মোঃ রাশেদ এর বাড়ি কুমিল্লা জেলার কুমিল্লা সদর দক্ষিণ থানাধীন সুয়াগাজী বাটপাড়া এলাকায়। গ্রেফতারকৃত আসামীরা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে চালক ও যাত্রীর ছদ্মবেশে যাত্রীবাহী প্রাইভেট কার যোগে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা পরিবহন করে আসছিল।

এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার ভোরে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজার একটি বড় চালান নিয়ে উক্ত ব্যক্তিদ্বয় কুমিল্লা জেলা হতে বিক্রয় ও সরবরাহের জন্য ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়। গ্রেফতারকৃত আসামীরা স্বীকার করে যে, তারা অবৈধভাবে দীর্ঘদিন যাবৎ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে প্রাইভেট কারযোগে যাত্রী পরিহনের আড়ালে চালক ও যাত্রীর সীটের নিচে বিশেষ কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা পরিবহন করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও নরসিংদীসহ দেশের বিভিন্ন স্থানে বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

মাদক ব্যবসা তাদের একমাত্র পেশা। চালক ও যাত্রী হিসেবে পরিচয় তাদের ছদ্মবেশ মাত্র। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *