আলিফ হোসেন,তানোরঃ
রাজশাহীর তানোরের বাঁধাইড় ইউনিয়নে (ইউপি) উপকারভোগীদের মাঝে টিসিবি কার্ড বিতরণ করা হয়েছে। জানা গেছে, কোভিট-১৯ পরিস্থিতিতে পবিত্র রমজান মাসে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যর মূল্য সহনীয় পর্যায় রাখতে এবং সমাজের নিন্মআয়ের মানুষের কাছে টিসিবির মাধ্যমে নায্যেমুল্য নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সামগ্রী বিক্রির উদ্যোগ নিয়েছে সরকার।

এজন্য উপকারভোগীদের তালিকা প্রণয়ন করা হয়েছে। এদিকে ৫ মার্চ শনিবার ইউপি ভবন চত্ত্বরে উপকারভোগীদের মাঝে টিসিবি কার্ড বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পঙ্কজ চন্দ্র দেবনাথ। অন্যান্যদের আরো উপস্থিত ছিলেন ইউপি আওয়ামী লীগ
সম্পাদক ও চেয়ারম্যান আতাউর রহমান, প্রধান শিক্ষক রবিউল ইসলাম, সহকারী শিক্ষক কামাল উদ্দিন, ইউপি সদস্য সাইদুর রহমান, মুকুল হোসেন ও আব্দুল মালেকপ্রমুখ। এসময় চেয়ারম্যান আতাউর রহমান আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন ও অর্জনের চিত্র তুলে ধরে আগামি দিনেও সকলকে নৌকার পক্ষে থেকে উন্নয়নের ধারা অব্যাহত রাখার আহবান জানিয়েছেন।

তিনি ইউপিবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রী, স্থানীয় সাংসদ ও উপজেলা চেয়ারম্যানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে আগামি দিনেও তাদের সহায়তায তিনি ইউপির উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *