তানোর(রাজশাহী)প্রতিনিধি

রাজশাহীর তানোরে শামীম হোসেন (২৯) নামে এক ভুয়া পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কর্মকর্তাকে গ্রেফতার করেছে তানোর থানা পুলিশ।

গত রোববার দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃত শামীম হোসেনের বাড়ী নাটোর জেলার সিংড়া উপজেলার দামকুরি গ্রামে তার বাবার নাম আব্দুল করিম। জানা গেছে, দীর্ঘদিন ধরে শামিম নিজেকে পিবিআই কর্মকর্তা পরিচয় দিয়ে বিভিন্ন এলাকায় গিয়ে প্রতারণা করে আসছে।

সে একটি সংঘবদ্ধ প্রতারক চক্রের অন্যতম সদস্য।তানোর থানা অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গত শনিবার ভুয়া প্রতারক পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) অফিসার শামীম হোসেনকে উপজেলার কৃষ্ণপুর গ্রাম থেকে গ্রেফতার করা হয়।

জনৈক এক কলেজ ছাত্রীর পরিবারের সঙ্গে পরিচয়ের পর চাকরি দিবে বলে ৩৬ হাজার টাকা আগাম নেই। গতকাল বাকি টাকা নেয়ার কথা ছিলো। টাকা দেয়ার আগে ওই ছাত্রী তানোর থানায় পিবিআই অফিসার বিষয়ে খোঁজ নিলে পুলিশ অনুসন্ধান করে জানতে পারেন যে, শামীম হোসেন ভুয়া প্রতারক পিবিআই অফিসার।

পরে তাকে গ্রেফতার করে তানোর থানায় আনা হয়। এ ঘটনায় জনৈক কলেজ ছাত্রী বাদী হয়ে প্রতারক শামীম হোসেনের বিরুদ্ধে তানোর থানায় একটি মামলা দায়ের করেছেন। ওসি রাকিবুল হাসান আরও জানান, গ্রেফতারকৃত প্রতারক শামীম হোসেন এর বিরুদ্ধে নওগাঁ ও পাবনা জেলায় আরও দুইটি প্রতারণা মামলা রয়েছে।#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *