তানোর(রাজশাহী)প্রতিনিধি

রাজশাহীর তানোরে উপজেলা মহিলা আওয়ামী লীগের উদ্যোগে প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের সহধর্মিণী৷ আওয়ামী লীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদক, নারী নেত্রী ও মুক্তিযোদ্ধা বেগম আইভি রহমানের ১৭তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে শোক র ্যালী, দোয়া ও আলোচনা সভা আয়োজন করা হয়েছে।

এদিন উপজেলা পরিষদ চত্ত্বর থেকে মহিলা আওয়ামী লীগের উদ্যোগে একটি বিশাল শোক র ্যালী বের হয়ে পৌর এলাকার প্রধান প্রধান সড়ক প্রদিক্ষন করে তানোর মডেল পাইলট উচ্চ বিদ্যালয় চত্ত্বরে গিয়ে দোয়া ও আলোচনা সভার মধ্য দিয়ে সম্পন্ন হয়।

জানা গেছে, ২৪ আগষ্ট মঙ্গলবার
তানোর মডেল পাইলট উচ্চ বিদ্যালয় চত্ত্বরে উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি এবং উপজেলা ভাইস-চেয়ারম্যান সোনিয়া সরদারের সভাপতিত্বে আয়োজিত দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংসদ প্রতিনিধি ও উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন উপজেলা ভাইস-চেয়ারম্যান আবু বাক্কার, মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের সাধারণ
সম্পাদক আমির হোসেন আমিন, পাঁচন্দর ইউপি আওয়ামী লীগ সভাপতি ও চেয়ারম্যান আব্দুল মতিন, বাঁধাইড় ইউপি আওয়ামী লীগ সম্পাদক ও চেয়ারম্যান আতাউর রহমান, তালন্দ ইউপি চেয়ারম্যান আবুল কাশেম, তালন্দ ইউপি আওয়ামী লীগ সভাপতি নাজিমুদ্দিন বাবু, কাঁমারগা ইউপি আওয়ামী লীগ সভাপতি ফজলে রাব্বী ফরহাদ, নির্বাহী সদস্য আলহাজ্ব সাইদুর রহমান সরকার ওরফে আবু সাঈদ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুবায়ের ইসলাম, তানোর পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওয়াজির হাসান প্রতাপ সরকার, উপজেলা সৈনিক লীগ সম্পাদক বদিউজ্জামান নয়ন প্রমুখ। এছাড়াও উপজেলা মহিলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের প্রতিটি ইউনিটের সভাপতি,সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকসহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। প্রসঙ্গত, ২০০৪ সালের ২১ আগস্ট বঙ্গবন্ধু অ্যাভিনিউতে আওয়ামী লীগের সন্ত্রাসবিরোধী সমাবেশে জামায়াত-বিএনপির মদদে গ্রেনেড হামলায় গুরুতর আহত হওয়ার পর টানা তিন দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে ২৪ আগস্ট মৃত্যুর কোলে ঢলে পড়েন আইভি রহমান।#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *