আলিফ হোসেন,তানোরঃ
রাজশাহীর তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সাংসদ প্রতিনিধি লুৎফর হায়দার রশিদ ময়না ঈদের দিন দিনব্যাপী দলীয় নেতাকর্মী এবং

বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করে ব্যস্ত সময় পার করেছেন।
জানা গেছে, ১৪মে শুক্রবার ঈদ-উল-ফিতর উপলক্ষে স্থানীয় সাংসদের পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না কলমা-কামারগাঁ ইউপির সংযোগ সড়কে শত শত মানুষের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় ও করোনা প্রতিরোধ সামগ্রী বিতরণ করেন।

স্থানীয় সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর ঐকান্তিক প্রচেস্টায় এই সংযোগ সড়ক নির্মাণ করা হয়েছে, এটি নির্মাণের আগে এই দুই ইউপির মানুষকে অতিরিক্ত প্রায় ১০ কিলোমিটার পথ ঘুরে যাতায়াত করতে হয়েছে। দেশ স্বাধীনের পর থেকে কলমা ও কামারগাঁ ইউপির সাধারণ মানুষের দাবি ছিল কলমার চন্দনকৌঠা থেকে কামারগাঁর হরিপুর যাতায়াতের জন্য পাঁয়ে হাটা হলেও
অন্তত্ব একটি মোটা আইল করে দেয়া হয়। এই রাস্তা নির্মাণে কেউ এগিয়ে আসেনি এটি ছিল এই জনপদের মানুষের দুঃখ। তবে ফারুক চৌধুরী এমপি নির্বাচিত হবার পর প্রথমেই এখানে পাকা রাস্তা নির্মান করে দিয়েছেন।

যা ছিল অপ্রত্যাশীত উন্নয়ন ও এই জনপদের মানুষের স্বপ্ন। চন্দনকৌঠা গ্রামের বাসিন্দা ও
তানোর মহিলা কলেজের প্রভাষক মুন্সেফ আলী বলেন, এখানে কখানো পাকা সংযোগ সড়ক হবে তারা সেটা কল্পনাও করেনি, তিনি বলেন, আমাদের প্রত্যাশা ছিল পাঁয়ে হাটা মাটির রাস্তা, তবে এমপি মহোদয় পাকা সংযোগ সড়ক করে দিয়েছেন যা স্বপ্ন পুরুণের বেশী তার কাছে আমরা চির কৃতজ্ঞ। এদিকে একই দিন উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না কামারগাঁ ইউনিয়ন (ইউপি) মহিলা লীগের নেত্রীদের মাঝে মাক্স বিতরণ ও ঈদ শুভেচ্ছা বিনিময় করেন। অপরদিকে একই দিন বিকেলে কলমা ইউনিয়নের (ইউপি) দরগাডাঙ্গা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়না চেয়ারম্যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *