নারায়ণগঞ্জ প্রতিনিধি:
নারায়ণগঞ্জ জেলার বন্দরে একটি পোশাক কারখানার বর্জ্য ব্যবস্থাপনার চুক্তি ও এলাকার ব্যবসা প্রতিষ্ঠান দখলের বিরুদ্ধে প্রতিবাদ করায় মুছাপুর ইউপি চেয়ারম্যান মাকসুদ হোসেনের ছেলে মাহমুদুল হাসান শুভ বিরুদ্ধে ধামগড় ইউপি সদস্য শফুরউদ্দিন (৫৫) ও স্থানীয় সন্ত্রাসীদের অপপ্রচারের অভিযোগে করে একথা বলেন মুছাপুর ইউপি চেয়ারম্যান মাকসুদ হোসেনের ছেলে মাহমুদুল হাসান শুভ।

মঙ্গলবার (১৫ মার্চ) বন্দরের কামতাল বারপাড়া মালিবাগের টোটাল ফ্যাশন নামক পোশাক কারখানার ঝুট ব্যবস্থাপনার ঠিকাদার আমিনুল ইসলাম ঘটনার বিস্তারিত জানতে চাইলে বলেন, টোটাল ফ্যাশনের সঙ্গে আমার ২বছরের চুক্তি থাকা সত্ত্বেও আমি ধামগড় ইউপি ৪ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসেবে নির্বাচনে পরাজিত হওয়ায় আমাকে ব্যবসায়িক ভাবে ক্ষতির সম্মুখীন করতে বর্তমান ধামগড় ইউপি ৪ ওয়ার্ড মেম্বার শফুরউদ্দিন স্থানীয় সন্ত্রাসীদের মাধ্যমে সিন্ডিকেট করে অত্যাচার করে আসছে।

আমি স্থানীয় জনপ্রতিনিধি উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ ও মুছাপুর ইউপি চেয়ারম্যান মাকসুদ হোসেন কে তার বিরুদ্ধে অভিযোগ করেছি। তারা বেশ কয়েকবার সমাধানের জন্য ডাকলেও তারা আমার উপর অত্যাচার বন্ধ না করায় মুছাপুর ইউপি চেয়ারম্যান মাকসুদ হোসেনের ছেলে মাহমুদুল হাসান শুভ ঘটনাস্থলে এসে শফুরউদ্দিন ও তার লোকজন কে বৈধ ঠিকাদারি কে কাজ সুযোগ দিতে অনুরোধ করেন৷

তিনি আরো জানান, এসময় শফুরউদ্দিনের স্থানীয় সন্ত্রাসীরা ক্ষিপ্ত হয়ে উপস্থিত স্থানীয় লোকজন ও চেয়ারম্যান পুত্র শুভকে গালাগালি করলে স্থানীয় লোকজন তাদের কে ধাওয়া করে। এই ঘটনাকে ভিন্ন দিকে নিতে স্থানীয় সাংবাদিক ও বিভিন্ন পত্র-পত্রিকায় ভুল তথ্য উপাত্ত দিয়ে মুছাপুর ইউপি চেয়ারম্যান মাকসুদ হোসেনের সুনাম ও খ্যাতি ক্ষুন্ন করতে অপপ্রচার চালাচ্ছে শফুরউদ্দিন।

স্থানীয় এলাকাবাসী জানায়, বর্তমান ধামগড় ইউপির ৪নং ওয়ার্ডের মেম্বার শফুরউদ্দিন গরীব ও অসহায় মানুষের জমি-জমা দখল করে আঙ্গুল ফুলে কলাগাছ হয়ে গেছেন৷ তাই ইউপি নির্বাচন পরবর্তীতে সময়ে স্থানীয় সন্ত্রাসীদের দাপটে বেপরোয়া হয়ে উঠেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *