নিজস্ব সংবাদদাতাঃ নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার পাঠানটুলী বাস স্ট্যান্ডে সামাজিক সংগঠন “দুস্থ মানব কল্যাণ সোসাইটি’র উদ্দ্যােগে পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরন করা হয়।

২৮ এপ্রিল ২৬ রমজান বৃহস্পতিবার বেলা ৩.৩০ মিনিটে এ ঈদ সামগ্রী বিতরন করা হয়।

স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন দুস্থ মানব কল্যাণ সোসাইটি’র আহ্বায়ক সাংবাদিক মোঃ মিঠুন মিয়ার সার্বিক তত্ত্বাবধানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নাসিক ০৮ নং ওয়ার্ড এর সফল ও সুনামধন্য কাউন্সিলর মোঃ রুহুল আমিন মোল্লা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সম্মিলিত নাট্য কর্মী জোট নারায়ণগঞ্জ জেলার সভাপতি ও যুবলীগ নেতা, সমাজ সেবক মোঃ শাহজাহান, থানা কৃষকলীগ নেতা ইয়াসিন মিয়া,দৈনিক আমার সময় নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি কবি ও সাংবাদিক মোঃ শফিকুল ইসলাম আরজু ও ফতুল্লা ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ড মেম্বার হাজী নাজমুল হোসাইন সবুজ,যুবলীগ নেতা আমির হোসেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রহুল আমিন মোল্লা বলেন, দুস্থ মানব কল্যান সোসাইটির এই মহতি উদ্দ্যােগকে আমি সাধুবাদ জানাই, এই সংগঠনের সার্বিক সফলতা কামনা করছি। সামাজিক সেবা মূলক সকল ধরণের কর্মকান্ডে আমি সর্বদাই পাশে আছি এবং ভবিষ্যতেও থাকবো। সবাই নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নাসিক ৮ নং ওয়ার্ড এর পক্ষ থেকে পবিত্র ঈদ-উল-ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানান।

এসময় সম্মিলিত নাট্য কর্মী জোট নারায়ণগঞ্জ জেলার সভাপতি মোঃ শাহজাহান বলেন, এই সংগঠনটি সমাজের অসহায় ও দরিদ্রদের জন্য সেবামূলক কাজ দেখে সত্যি আমি আনন্দিত, আমাদের এই সমাজের সাধারন মানুষের সুখ দুখের কথা চিন্তা করে আমাদের সবাইকেই মানব কল্যানে এগিয়ে আসা উচিত।

এ সময় আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ ওয়াকার্সপার্টির নেতা গোলাম মোস্তাফা সাচ্, আমাদের অর্থনীতির নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি মোঃ অপু রহমানসহ সংগঠনের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন হাবিবুর রহমান, পাবেল,সুজন ও নিউজ ২৪ নারায়ণগঞ্জ এর সিদ্ধিরগঞ্জ থানার প্রতিনিধি রাব্বিসহ প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *