আলিফ হোসেন,তানোরঃ
রাজশাহীর গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়নে (ইউপি) ট্রেডিং কর্পোরেশন এ্যান্ড বাংলাদেশ (টিসিবি)’র পণ্য বিক্রি কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

জানা গেছে, ২৮ মার্চ সোমবার স্থানীয় সাংসদের পক্ষ থেকে ইউপি চেয়ারম্যান বেলাল উদ্দিন সোহেল ইউপি চত্ত্বরে টিসিবি পণ্য বিক্রি কার্যক্রমের উদ্বোধন করেন। করোনা দুর্যোগ ও পবিত্র মাহে রমজান উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার নিন্ম আয়ের মানুষদের মাঝে ভুর্তকী মুল্যে টিসিবির মাধ্যমে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিক্রি করা হবে।
জানা গেছে, ‘ফ্যামিলি কার্ড’ কর্মসূচির আওতায় টিসিবির নিত্যপণ্য ভোজ্যতেল, ডাল ও চিনি কিনতে পারবেন উপকারভোগীরা।

দেওপাড়া ইউনিয়ন ৩ হাজার ১৯৮
জন কার্ডধারী উপকারভোগী এই সুবিধা পাবেন। ২৭ মার্চ সোমবার থেকে ইউনিয়ন পরিষদ এলাকার কার্ডধারীদের মধ্যে টিসিবির নিত্যপন্য বিক্রি করা শুরু হয়েছে।ফ্যামিলি কার্ডের মাধ্যমে সাশ্রয়ী মূল্যে একসঙ্গে দুই লিটার ভোজ্যতেল, দুই কেজি চিনি ও দুই কেজি মসুর ডালের একটি প্যাকেট দেওয়া হবে। এক প্যাকেটের দাম পড়বে ৪৬০ টাকা। এতে প্রতি লিটার সয়াবিন তেলের দাম ১১০ টাকা, প্রতি কেজি চিনি ৫৫ টাকা ও প্রতি কেজি মসুর ডাল ৬৫ টাকায় বিক্রি করবে টিসিবি। প্রত্যেক কার্ডধারীকে রোজার আগে একবার ও রোজার মধ্যে আরও একবার এসব নিত্যপণ্য দেওয়া হবে। তবে রোজার সময় যুক্ত হবে দুই কেজি ছোলা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *