বোরহান মেহেদীঃ
নরসিংদী থেকে প্রতিবেদক : করোনাভাইরাসের কোভিড-১৯ প্রাদুর্ভাবজনিত পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত এবং জটিল রোগে আক্রান্ত দুঃস্থ রোগীদের মাঝে অনুদানের চেক প্রদান করা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল এবং সমাজকল্যাণ পরিষদ হতে ২০২১ বছরের চেক বিতরণ করা হয়। ১৩ এপ্রিল
মঙ্গলবার জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই চেক হস্তান্তর করেন।

এসময় জেলা প্রশাসক পবিত্র মাহে রমজান ও বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়ে করোনাভাইরাসের (কোভিড-১৯) সংক্রমণজনিত পরিস্থিতিতে প্রদত্ত এ অর্থ জীবন-জীবিকার ভারসাম্য রক্ষাসহ যথোপযুক্ত ক্ষেত্রে যথাযথভাবে ব্যবহার করার জন্য সকল সুবিধাভোগীর প্রতি আহবান জানান। এসময় মোট ২৫ জন সুবিধাবঞ্চিত ও ক্ষতিগ্রস্ত ব্যক্তিকে তাঁদের আবেদনের পরিপ্রেক্ষিতে যাচাই-বাছাই ক্রমে মাঝে ৩ লাখ ৩০ হাজার টাকা বিতরণ করা হয়।

এসময় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ মুশফিকুর রহমান, নেজারত ডেপুটি কালেক্টর মেহেদী হাসান কাউসার, নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ফয়জুর রহমান, সমাজ সেবা অধিদপ্তরের উপ পরিচালক নঈম জাহাঙ্গীর, রেজিস্ট্রেশন কর্মকর্তা সুরভী আফরোজসহ অন্যরাউপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *