বোরহান মেহেদী নরসিংদী প্রতিনিধি :
নরসিংদীতে কাবুল শাহ্ কালেক্টরেট পাবলিক স্কুলের শিক্ষর্থীদের মাঝে জেলা প্রশাসনের ঈদ উপহার সামগ্রি বিতরণ করা হয়েছে।

১০ মে সোমবার বিকেলে ওই স্কুল মাঠে নরসিংদী জেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত সৈয়দা ফারহানা কাউনাইন, জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্টেট, নরসিংদী।

এসময় অনুষ্ঠানে আরো উপস্হিত ছিলো জেলা রাজস্ব রেভিন্যুউ ফারুক আহম্মেদ, সরকারী কলেজের অধ্যক্ষ গোলাম মোস্তফা মিয়া, ইন্ডিপেডেন্ট কলেজের প্রিন্সিপাল মসিউর রহমান মৃধা, প্রেসক্লাবের সভাপতি মাখন দাস। শিবপুরের এ্যাসিলেন্ড শাহরুখ খাঁন ও কালেক্টর মেহেদী হাসান।

প্রধান অতিথি তাঁর বক্তব্য বলেন, মানুষ মানুষের জন্য। আমরা যেন সবাই দেশকে উন্নতশীল গঠনে প্রতিটি কর্ম মানবিকতা দিয়ে করি। যা নরসিংদী গনমানুষের কল্যাণ কর হয়। আজকে এই। এখানে একজন প্রতিবন্ধিকে একটি দোকানঘর তৈরীসহ একটি বিল্ডিং তৈরীর মাধ্যমে এই কবুল শাহ্ মাজারটি একটি সুন্দর পরিবেশ তৈরী হয়েছে। পাশাপাশি একজন প্রতিবন্ধির জীবন পরিচালনার ব্যবস্হা হয়েছে।

তিনি আরো বলেন আমরা একদিন চাকুরীর ক্ষেত্র পরিবর্তন কারনে অন্য কোথাও চলে যাবো কিন্তু এই নরসিংদীবাসি যেন আমাকে বা আমাদের জেলা প্রশাসনকে মনে রাখে তার কর্ম করে যাবো। আমি আমার সহকর্মীদের কেও বলবো আসুন প্রতি কাজ এমন করি যাতে এই নরসিংদীবাসি আমাদের চিরদিন স্মরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *