বোরহান মেহেদী নরসিংদী প্রতিনিধি :

নরসিংদীর শিবপুরে গাড়ী চোর চক্রের ২ সদস্য কে গ্রেফতার করেছে শিবপুর মডেল থানার মডেল থানা পুলিশ। এ সময় তাদের নিকট থেকে একটি চোরাইকৃত প্রাইভেট কার ( ঢাকা- মেট্রো- গ-১৪-৫৫৬৫) উদ্ধার করা হয়।

মঙ্গলবার ১৮ মেভোর সাড়ে ৫টায় টহলরত অবস্থায় শিবপুর মডেল থানার ওসি মো. সালাহউদ্দিন মিয়ার নেতৃত্বে থানা পুলিশ তাদের কে গ্রেফতার করে। উপজেলার ইটাখোলা মোড় থেকে গাজীপুরের রাস্তার মুন্সেফেরচর গ্যাসফিল্ড এলাকায় তাদেরকে সন্দেহ হলে গাড়ীর কাগজপত্র দেখতে চায় পুলিশ। তখন তারা গাড়ীর বৈধ কাগজপত্র দেখাতে পারেনি।

পরে পুলিশের তথ্য প্রযুক্তির মাধ্যমে গাড়ীর মালিক খোঁজ করেন। গাড়ীর মালিক সফিকুল থানা পুলিশকে জানান তার গাড়ীটি চোরি হয়েছে। এ ব্যপারে সে ঢাকা কলাবাগান থানায় মামলা করেছেন। মামলা নং ৮/১৮/০৫/২১ইং।

গ্রেফতারকৃতরা হলো ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানার বোগির এলাকার জাহাঙ্গীরের ছেলে পারভেজ (২৭) তার বিরুদ্ধে গাড়ী চুরিসহ বিভিন্ন থানায় আটটি মামলা রয়েছে। অপরজন নোয়াখালী সদর উপজেলার মুজিবুরের ছেলে দুলাল(৩০) তার বিরুদ্ধে দুটি মামলা রয়েছে।

শিবপুর মডেল থানার ওসি (তদন্ত) আবুল কালাম বিষয়টি নিশ্চিত করে বলেন তারা গাড়ী চোর চক্রের সক্রিয় সদস্য। আজকে তাদেরকে জেলা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *