বিশেষ প্রতিনিধি –
পহেলা জানুয়ারী রবিবার সকালে পিয়ার সাওার লতিফ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির আয়োজিত সারা বাংলাদেশের ন্যায় এবার ও উৎসব মূর্খর পরিবেশ বই বিতরণ ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মোঃ দেলোয়ার হোসেন প্রধান।

তিনি তার বক্তব্যে বলেন সর্ব প্রথম আমার আল্লাহর কাছে শুকরিয়া তিনি আবার এই বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি করার জন্য যাতে করে আমি আপনাদের সেবা করতে পারি সেই সাথে জানাই আপনাদের ইংরেজি নববর্ষের শুভেচ্ছা।

বছরের প্রথম দিনে ছোট্ট ছোট্ট ছেলে মেয়ে দের হাতে বই তুলে দিতে পেয়ে নিজেকে গর্বিত বোধ করছি। কেন না বছর যত যাচ্ছে দেশ তোতই ডিজিটাল হচ্ছে তাই আমি ধন্যবাদ জানাই আমাদের দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার কে তার প্রচেষ্টার ফল হচ্ছে আজ কে দিনে এই বই উৎসর।

তাই আমি মনে করি তোমরা এই নতুন বই পেয়ে ঘরে বসে থাকলে চলবেনা। সেই গুলি পড়ে পরিক্ষা দিয়ে পাশ করে নিজেকে সাবলম্বী করতে হবে। এবং আমাদের বিদ্যালয় কে প্রতিষ্ঠিত করতে হবে। তবেই আমাদের হবে শিক্ষক ও কমিটির দের সম্মান।

এই সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য সচিব ও প্রধান শিক্ষক পারভীন আক্তার,কো-অপারেটিংভ সদস্য ও কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের সদস্য মকবুল মেম্বার, অভিভাবক সদস্য মাসুদ রানা, এ কে এম ওবায়দুল আরিফ, আমির হোসেন, ইব্রাহীম টুটুল, মহিলা সদস্য রাজিয়া খাতুন, সংরক্ষিত মহিলা শিক্ষক প্রীতিকণা ভৌমিক, শিক্ষক আনোয়ার হোসেন, শিক্ষক মোশারফ হোসেন, সহ অন্যানরা।
পরে সকল শিক্ষার্থীদের হাতে বই তুলে দেন প্রধান অতিথি সহ সকল সদস্য বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *