বন্দর প্রতিনিধি: বন্দরে সৌদি-আরব প্রবাসী মিলনের ডুপ্লেস বাড়িতে দূর্ধর্ষ ডাকাতি ঘটনায় মামুন (৪৩) ও আমিনুল ইসলাম (৩৮) নামে দুই ডাকাতকে গ্রেপ্তার করেছে বন্দর থানা পুলিশ।

গত সোমবার (৩০ জানুয়ারী) রাতে বন্দর থানার রামনগর ও লালখার বাগ এলাকায় অভিযান চালিয়ে ওই দুই ডাকাতকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ। এর আগে গত শনিবার (২৮ জানুয়ারী) দিবাগত রাতে বন্দর থানার ২৭ নং ওয়ার্ডের লালখারবাগ এলাকায় এ ডাকাতির ঘটনাটি ঘটে। গ্রেপ্তারকৃতরা ডাকতারা হলো বন্দর থানার রামনগর এলাকার মৃত আলী আকবর মিয়ার ছেলে চিহিৃত ডাকাত মামুন হোসেন ও একই থানার লালখারবাগ এলাকার আব্দুল রশিদ মিয়ার ছেলে আমিনুল ইসলাম।

গ্রেপ্তারকৃত ২ ডাকাতকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের পুলিশ রিমান্ডের আবেদন জানিয়ে মঙ্গলবার দুপুরে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়। যার মামলা নং- ৪১(১)২৩ ধারা- ৩৯৫/৩৯৭/ পেনাল কোড ১৮৬০। প্রবাসী বাড়ীতে ডাকাতির ঘটনায় ৩ দিন অতিবাহিত হলেও লুন্ঠিত মালামাল উদ্ধারের কোন সংবাদ জানাতে পারেনি পুলিশ।

মামলার বাদী প্রবাসী মিলনের পিতা আক্তার হোসেন জানান, প্রতিদিনের মত শনিবার রাতে খাবার খেয়ে আমিসহ আমার পরিবারের ৫ জন সদস্য যার যার ঘরে ঘুমাতে যাই। রাত আনুমানিক আড়াইটায় দিকে ৮/১০ জনের একটি মুখশধারী ডাকাত দল কৌশলে আমার বাসায় পূর্ব পাশের জানালার গ্রিল কেটে ভিতরে প্রবেশ করে ।

পরে ডাকাত দল আমাদের ৫ জনকে অস্ত্রের মুখে জিম্মি করে ৩৯ ভড়ি স্বণার্লংকার ও ১টি আইপিএসসহ প্রায় ৩৬ লাখ ৩২ হাজার টাকার মালামাল ডকাতি করে নিয়ে যায়। এ ব্যাপারে ডাকাতির মামলার তদন্তকারি কর্মকতার্ বন্দর থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) তছলিম উদ্দিন জানান, ডাকাতির ঘটনায় বন্দরে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ২ ডাকাতকে গ্রেপ্তার করে রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে প্রেরণ করেছি। সে সাথে ডাকাতি মালামাল উদ্ধারসহ প্রকৃত ডাকাতদের গ্রেপ্তারের জন্য আমাদের অভিযান অব্যহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *