স্টাফ রিপোর্ট
আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ বন্দর থানা যুব সংহতি আহব্বায়ক ফারুক হোসেনের নেতৃত্বে ২১ ফেব্রুয়ারী সোমবার বিকালে এক বিশাল মটর সাইকেল র‍্যালী হয়েছে।

যারা বুকের তাজা রক্ত দিয়ে বাংলা মায়ের ভাষা ও রাষ্ট্রভাষা হিসেবে প্রতিষ্ঠা করে গেছেন তাদের প্রতি বিনম্র শ্রদ্ধা ও সশ্রদ্ধ সালাম জানিয়েছেন বন্দর থানা যুব সংহতি আহব্বায়ক এবং মহানগর যুব সংহতি নেতা ফারুক হোসেন ।

মহান একুশে ফেব্রুয়ারি উপলক্ষ্যে গণমাধ্যমকে তিনি জানান ‘১৯৫২ সালের একুশে ফেব্রুয়ারি বাংলা মায়ের দামাল সন্তানেরা যারা জীবনের পড়োয়া না করে বীরের বেশে মায়ের ভাষা বাংলাকে প্রতিষ্ঠিত করার দাবীতে মিছিলে মিছিলে রাজপথ প্রকম্পিত করেছিলেন, যারা সেদিন নিজের জীবনকে উৎসর্গ করে আমাদেরকে বাংলা ভাষায় কথা বলার সুযোগ করে দিয়েছেন, তাদের প্রতি জানাই অন্তরের অন্তঃস্থল থেকে বিনম্র শ্রদ্ধা।

র‍্যালীতে উপস্থিত ছিলেন বন্দর থানা যুব সংহতি সদস্য সচিব কামরুজ্জামান রানা, যুগ্ম আহ্বায়ক মিয়া আরিফ, উজ্জ্বল মোল্লা, মো সেন্টু, মো রাসেল, ফরহাদ হোসেন।
এসময়ে আরো উপস্থিত ছিলেন ২২ নং ওয়ার্ড যুব সংহতি আহব্বায়ক এইচ এম সোহাগ, সদস্য সচিব মো সানি, যুগ্ম আহ্বায়ক জ্যতি চৌধুরী, শেখ আলম,সাজু আহমেদ, আজহারুল ইসলাম ২৩ নং ওয়ার্ড যুব সংহতি সদস্য সচিব হাজ্বী সোহেল প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *