সিদ্ধিরগঞ্জে মাদকের বেচাকেনার ভাগবাটোয়ারা নিয়ে বিরোধের জের ধরে মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে নাজমুল (২৭) নামে এক মাদক ব্যবসায়ী খুন হয়েছেন। বুধবার দুপুরে নাসিক ৬নং ওয়ার্ডের চরশিমুলপাড়া সাধুরঘাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নাজমুল ঝালকাঠির জেলার নলছিটি উপজেলার সরমোহন এলাকার ইউনুছ হাওলাদারের ছেলে। সে আইলপাড়া এলাকার রব্বানীর বাড়ির ভাড়াটিয়া।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানায়, নাজমুল পেশায় রাজমিস্ত্রী হলেও মাদক ব্যবসার সাথে জড়িত।এক সপ্তাহ আগে পুলিশের হাতে গ্রেফতার হয়ে আজ সে জেল থেকে বের হয়। নাজমুলের মাদক ব্যবসার সহযোগী আদমজী বিহারী ক্যাম্পের মুরাদের দুই ছেলে ইমন (২০) ও রিপন (১৮) সাথে মাদক ব্যবসার ভাগবাটোয়ারা দ্বন্দ্বের জেরধরে মারামারি ও একপর্যায়ে বুকে ছুরিকাঘাত করলে এই হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে নাজমুলকে ফেলে রেখে চলে যায়। এলাকার লোকজন প্রথমে আলিফ জেনারেল হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক নাজমুলকে মৃত ঘোষণা করেন।

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে গিয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনা স্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *