নিজস্ব প্রতিবেদকঃ
নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে পাঠানটুলী হাজীগঞ্জ মাদ্রাসা সংলগ্নে মেইন রোডে মোটরসাইকেল ও অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছে।

বৃহস্পতিবার সকাল আনুমানিক ৯ ঘটিকায় সিদ্ধিরগঞ্জ পাঠানটুলী হাজীগঞ্জ মাদ্রাসা সংলগ্ন মেইন রোডে মোঃ নাইয়ান হোসেন নাঈম (২৩) নামের এক যুবকের রোড এক্সিডেন্টে মৃত্যু হয়েছে। নাঈম বেজোড়া গ্রামের শাহজাহানপুর থানার বগুড়া জেলার সাজেদুল করিমের ছেলে বর্তমা নাঈম সিদ্ধিরগঞ্জ থানা নাসিক ৮নং ওয়ার্আড আইলপাড়া মোতাহার হোসেনের ভাড়াটিয়া হিসেবে ছিলেন।

উল্লেখ নাঈম সকাল ৮.৪৫ মিনিট সময় বাসা থেকে মোটরসাইকেল নিয়ে নারায়ণগঞ্জ বি আই ডাব্লিউ তার বাবার কাছে যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা হয়ে পাঠানটুলী বাস স্টান পার হয়ে হাজীগঞ্জ মাদ্রাসা সংলগ্ন যেতেই মোটরসাইকেল টি অতিরিক্ত স্পিরিট থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে অপরদিক থেকে আসা অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হলে নাঈম মুহূর্তের মধ্যে ঝটকায় মাটিতে পড়ে গেলে উপস্থিত জনগণ নারায়ণগঞ্জ ৩০০ শয্যা হাসপাতাল ইমারজেন্সি কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

ঘটনার খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ পরিদর্শন এস আই তৌহিদ ও এএস,আই জহির সঙ্গিও ফোর্স নিয়ে নাঈম এর বাসায় গিয়ে প্রাথমিক সুরতহাল করেন, এবিষয়ে নাঈমের বাবা সাজেদুল করিম ছেলে মৃত নাঈমকে ময়নাতদন্তের জন্য নিষেধাজ্ঞা দিলে পরিদর্শন অফিসার থানায় গিয়ে অফিসার ইনচার্জ গোলাম মোস্তফার সঙ্গে কথা বলতে বলেন।

নাঈমের বাবা সাজেদুল করিম সিদ্ধিরগঞ্জ থানা অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা কে ময়নাতদন্তের জন্য নিষেধাজ্ঞার কথা বলেন, ওসি গোলাম মোস্তফা তার ঊর্ধ্বতন কর্মকর্তার সঙ্গে কথা বলে নাঈমের বাবা কে বিনা ময়না তদন্তের লাশ দাফনের অনুমতির আবেদন জমা দিতে বলেন ।

নাঈমের বাবা সাজেদুল করিম বিনা ময়নাতদন্তের একটি লিখিত অনুমতি অঙ্গিকার নামা দেন উল্লেখ লিখা ছিল আমি সংবাদ পেয়ে আমিসহ আমার পরিবারের লোকজন উক্ত ঘটনাস্থলে যাই। ঘটনাস্থলে উপস্থিত লোকজনের নিকট জানতে পারি আমার ছেলে নাঈম কে ৩০০ শয্যা বিশিষ্ট খানপুর হাসপাতালে নারায়ণগঞ্জ নিয়ে গেছে,

হাসপাতাল গিয়ে জানতে পারি কর্তব্যরত চিকিৎসক নাঈমকে মৃত ঘোষণা করেছে, আমি আমার ছেলে নাঈম এর লাশ বিনা ময়না তদন্তে দাফন করিতে ইচ্ছুক প্রকাশ করি, আমি আমার ছেলের উক্ত মৃত্যুর বিষয় আমি এবং আমার পরিবারের লোকজনদের কারোর প্রতি কোন সন্দেহ বা অভিযোগ নাই। পরবর্তীতে উক্ত বিষয় কোনো প্রকার মামলা মোকদ্দমা করিব না।
নাঈম গত দের বছর আগে নারায়ণগঞ্জ হাজীগঞ্জ তল্লায় বিয়ে করেছেন
এবিষয়ে থানায় কোনো প্রকার অভিযোগ বা মামলা হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *