নিজস্ব সংবাদদাতা: নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই’র নিজ অর্থায়নে সুবিধা বঞ্চিত ও অসহায় শীতার্ত মানুষদের মাঝে ১’শত শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৭ জানুয়ারী) রাত ১০:২০ টায় নারায়ণগঞ্জ লঞ্চঘাটে প্রচন্ড ঠান্ডার মধ্যে অনেক কষ্টে রাত্রি যাপন করা শীতার্ত মানুষদের মাঝে এ কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণ কালে আব্দুল হাই তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন- আমাদের চারপাশের মানুষদের খোঁজ খবর রাখা ও সহযোগিতার হাত বাড়িয়ে দেয়া আমাদের নৈতিক দ্বায়িত্ব বলে আমি মনে করি। এই দ্বায়িত্ববোধের কথা চিন্তা করে সাধারণ মানুষদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ। আমরা সবাই যদি যার যার স্থান হতে নিজের সামর্থ্য অনুপাতে অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষদের জন্য সহযোগিতার চেষ্টা করি। তাহলেই দারিদ্র মুক্ত সমাজ গড়ে তোলা সম্ভব হবে।

এসময় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সদস্য আবদুল মতিন পাগলা, সাবেক সদস্য মোঃ কিতাব আলী হাওলাদার, নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব জসিম উদ্দিন, ফতুল্লা থানা আওয়ামী লীগের কার্যকরী সদস্য মোঃ রবিন, গোগনগর ইউনিয়ন ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ আক্তার হোসেন সুকুম, বন্দর উপজেলা আওয়ামী লীগের সদস্য ইসতীয়াক উদ্দিন জারজিস, আওয়ামী লীগ নেতা নাজিম উদ্দীন, সাবেক যুবলীগ নেতা নেসার শেখ, মোঃ সাজাহান, মোঃ দুদু মিয়া হাওলাদার সহ অন্যান্য নেতা-কর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *