নিজস্ব সংবাদদাতা:
বেশখানিকটা সময় ভেসে আসছিলো পোড়া গন্ধ। কি যেনো পুড়ছিলো রান্নাঘরের চুলায়? তারই পোড়া গন্ধে প্রতিবেশীরা ঘরের ভিতরে ঢোঁকতেই দেখতে পান, দুই সন্তানের মা নূর জাহান (৫৫) নামের এক নারীর লাশ রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। তিনি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ১৭নং ওয়ার্ডের পাইকপাড়া আদর্শ নগর এলাকার রমজান মোল্লা’র স্ত্রী।

বুধবার (০৩ মে) বিকালে খবর পেয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ ও-ই নিহত নারীর মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়।

এসময় স্থানীয়রা জানান- নূর জাহান চার রুমের টিনশেট বাড়িতে পরিবার নিয়ে বসবাস করতেন। সদস্য বেড়ে যাওয়ায় তারা আরও ২টি টিনশেট রুম তুলেছেন। স্বামী রমজান মোল্লা রাজধানী ঢাকার মোহাম্মদপুরে গাড়ি চালকের চাকুরী করেন। কাজের সুবাদে তিনি ঘটনার দিন সেখানেই ছিলেন। সন্তান রিফাতও কাজে ছিলেন, মেয়ে শ্বশুর বাড়িতে। বাড়ি ফাঁকা অবস্থায় কে বা কারা এসে তাকে হত্যা করে স্বর্ণালঙ্কার চুরি করে নিয়ে গেছে।

নিহত ও-ই নারীর স্বামী রমজান মোল্লা জানান- আমি স্বণালঙ্কার কোনো কিছুই চাই না। আমি শুধু হত্যাকারীদের দেখতে চাই। আমি আমার স্ত্রীর খুনিদের বিচার চাই।

ছেলে রিফাত জানান- আমার মা খুবই ভালো মানুষ ছিলেন। আমার জানা মতে, তার সাথে কারও কোনোরকম দন্ধ ছিল না। বাড়ি ফাঁকা পেয়ে কে বা কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে, বলতে পারছি না।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অনিচুর রহমান জানান- লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট আসলে বিস্তারিত বলা যাবে। তবে এটি হত্যাকাণ্ড হিসেবে ধারণা করা হচ্ছে। হত্যাকারীদের খুঁজে বের করতে পুলিশ কাজ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *