নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ট্রাক চাপায় মারুফ হাসান (২৪) নামে এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত হওয়ার খবর পাওয়া গেছে। শনিবার (২৯ অক্টোবর) সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জের নাসিক ৮ নং ওয়ার্ডের জেলেপাড়া পুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মারুফ নাসিক ৮ নং ওয়ার্ডের ধনকুন্ডা এলাকার দ্বিন মোহাম্মদ ভেন্ডারের ছেলে। সে নারায়ণগঞ্জ কলেজ এন্ড বিশ্ববিদ্যালয়ের স্নাতক তৃতীয় বর্ষের ছাত্র বলে জানা যায়।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানায়, সিদ্ধিরগঞ্জের ২ নং ঢাকেশ্বরী এলাকা থেকে ইজিবাইকে করে চাষাড়ার দিকে যাচ্ছিল মারুফ এ সময় ইজিবাইকটি জেলা পাড়া পুল এলাকায় পৌছলে সে ইজি বাইক থেকে রাস্তায় পড়ে যায়। এ সময় বিপরীত দিক থেকে আসা ট্রাকের পেছনের চাকায় পিষ্ট হয়। স্থানীয়রা আহত অবস্থায় মানুষকে শহরের খানপুর হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। আহত অবস্থায় তাকে উদ্ধার করে শহরের খানপুর হাসপাতাল নিয়ে যায় সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারুফ মারা যায়। এদিকে ঘটনার পর এলাকাবাসী ট্রাক ড্রাইভার নূর হোসেন (২৩) কে আটক করে মারুফের সাথে নারায়ণগঞ্জ খানপুর হাসপাতালে নিয়ে যায়। এসময় হাসপাতাল থেকে ড্রাইভার নূর হোসেন কৌশলে পালিয়ে যায়।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান জানান, মারুফ ইজিবাইকে করে চাষারা যাওয়ার পথে রাস্তায় পড়ে যায়। এসময় বিপরীত দিক থেকে আসা ট্রাকের চাপায় পিষ্ট হয়। । এই ঘটনায় আমরা ইজিবাইক এবং ট্রাক দুটোই আটক করেছি। ঘাতক চালক আটকের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *