বন্দর প্রতিনিধি:মোঃ বিল্লাল হোসেন
নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টি আওতাধীন বন্দরে ২০ ও ২১ নং ওয়ার্ডের জাতীয় পার্টির সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১০ এপ্রিল) বিকেল ৪টায় বন্দর থানার ২০নং ওয়ার্ডের বেপারীপাড়াস্থ ইফাত কমিউনিটি সেন্টারে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে জেলা জাতীয় পার্টির সভাপতি ও বন্দর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সানাউল্ল্যাহ সানু বলেন, নারায়ণগঞ্জে ৫ আসনে জাতীয় পার্টি অনেক শক্তিশালী। এ দলটিকে আরো বেশী শক্তিশালী করতে হবে। সাবেক রাষ্ট্রপতি এইচ.এম. এরশাদ গ্রাম বাংলা জন্য ব্যাপক অবদান রেখে গেছেন। তার এ অবদানের জন্য এদেশের মানুষ তাকে পল্লীবন্ধু বলে স্বীকৃতি প্রদান করে। আপনারা আমার নেতা প্রয়াত এমপি নাসিম ওসমান ভাইয়ের বিদেহী আত্মার শান্তি কামনার জন্য দোয়া করবেন। সে সাথে নারায়ণগঞ্জ ৫ আসনের এমপি বীরমুক্তিযোদ্ধা সেলিম ওসমানের জন্য দোয়া করবেন।

বন্দর থানা ২০নং ওয়ার্ড জাতীয় পার্টি নেতা মোঃ মনির হোসেনের সভাপতিত্বে ও ২১ নং ওয়ার্ড জাতীয় পার্টি নেতা কামরুল ইসলামের সঞ্চালনায় ২০ ও ২১নং ওয়ার্ড জাতীয় পার্টি সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টির সভাপতি মোদাচ্ছেরুল হক দুলাল একই কমিটির সাধারন সম্পাদক ও ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আফজাল হোসেন, নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি আজিজুর রহমান বাদল, জেলা জাতীয় পার্টির যুগ্ম সম্পাদক রিপন ভাওয়াল প্রমুখ।

সম্মেলনে মোঃ মনির হোসেনকে সভাপতি ও সাইফুল ইসলামকে সাধারন সম্পাদক এবং লিটন সিকাদারকে সাংগঠনিক সম্পাদক করে ১১১ বিশিষ্ট ২০নং ওয়ার্ড জাতীয় পার্টি ও মোঃ কামরুল জামান কামরুলকে সভাপতি সহিদুল ইসলাম সহিদকে সাধারন সম্পাদক ও সামছুদ্দিনকে সাংগঠনিক সম্পাদক করে ২১নং ওয়ার্ড জাতীয় পার্টি কমিটি ঘোষনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *