নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম বার বলেছেন, নারায়ণগঞ্জের মানুষ প্রমান করেছে তারা অস্প্রদায়িক । ধর্ম নিয়ে এ জেলার মানুষ বাড়াবাড়ি করে না।

তারা শান্তিপ্রিয় মানুষ। শুক্রবার (২২ অক্টোবর) বিকেলে সিদ্ধিরগঞ্জ থানা কমপ্লেক্সে ওপেন হাউস ডেতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মশিউর রহমান পিপিএম বার’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) মোহাম্মদ নাজমুল হাসান।

এসপি জায়েদুল আলম আরো বলেন, হাদীসে রয়েছে তোমরা ধর্ম নিয়ে বাড়াবাড়ি করো না। আমাদের প্রত্যেকেরই অন্য ধর্মের প্রতি শ্রদ্ধাশীল হতে হবে। নিজের ধর্ম অন্যের উপর চাপিয়ে দিবেন না। এটা কখনো কোনো মুসলমানের কাজ হয় না।
এছাড়াও তিনি বলেন, মাদক নির্মুলে সিদ্ধিরগঞ্জের ১০টি ওয়ার্ডেই নতুন করে কমিটি গঠন করা হবে। ঐ কমিটিতে বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক, ইমাম, ব্যবসায়ী ও সাংবাদিক নিয়ে তিনি এসব কমিটি গঠন করার অনুরোধ করেন। পাশাপাশি তিনি সমাজের সর্বস্তরের মানুষদেরকে এসব বিষয়ে সচেতন হতে বলেন।
এসময় আরো উপস্থিত ছিলেন- নাসিক সংরক্ষিত নারী কাউন্সিলর মনোয়ারা বেগম, বীর মুক্তিযোদ্ধা আবু জাফর টিপু, সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম ও পরিদর্শক (অপারেশন) আবু বক্কর সিদ্দিক প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *