শাহারিয়ার কবির রিপন নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মায়ের ছুরিকাঘাতে ছেলে হত্যার খবর পাওয়া গেছে। রবিবার রাতে সিদ্ধিরগঞ্জের পাইনাদি নতুন মহল্লা এলাকায় এ ঘটনাটি ঘটে। ঘটনার পর থেকে মা পলাতক রয়েছে। নিহত ছেলের নাম নাজমুছ সাকিব নাবিল (২০)। নিহত নাবিল পাইনাদি নতুন মহল্লা এলাকার সগির আহমেদের ছেলে। এঘটনার পর ঘাতক মা নাছরিন আক্তার পলাতক রয়েছে।

নিহত নাবিলের বাবা সগির আহমেদ জানায়, তিনি পেশায় একজন ব্যাংকার। রবিবার সকালে প্রতিদিনের মতো তিনি তার কর্মস্থলে চলে যান। রাতে যখন বাড়ি ফিরেন তখন বাসার দরজা বাইরে থেকে বন্ধ দেখতে পান। পরে তিনি দরজা খুলে ঘরে প্রবেশ করলে ছেলেকে মেঝেতে শুয়ে কাতরাতে দেখেন। পরে তিনি ছেলের এই অবস্থা থেকে দ্রুত সাইবোর্ডের প্রো-এ্যাকটিভ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা দেখে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়। পরে সেখানে রাত সোয়া দুইটায় চিকিৎসাধিন অবস্থায় নাবিল মারা যায়। তবে কি কারণে ছেলেকে হত্যা করলো মা তা জানাতে পারেনি নিহত নাবিলের বাবা ছগির আহমেদ। তিনি আরো জানায়, নাবিলের মায়ের কিছুটা মানসিক সমস্যা ছিলো। মাঝে মাঝে তিনি অস্বাভাবিক চরণ করতেন।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানায়, প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি হত্যাকান্ডের ঘটনাটি মা নাছরিনই করেছেন। তারপরেও আমরা আরো তদন্ত করছি। তার সাথে আর কেউ ছিলো কিনা? কি কারণে সে এমন একটি নৃশংস ঘটনা ঘটালো। যে সে পলাতক তাই আপাতত আমরা এর বেশি কিছু বলতে পারছি না। তাকে গ্রেফতারের পর আরো বিস্তারিত জানতে পারবো। তবে নিহত নাবিলের বাবার দাবী নাছরিন কিছুটা মানসিক ভারসাম্যহীন। মাঝে মাঝে অস্বাভাবিক আচরন করতো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *