নারায়ণগঞ্জের বন্দরে জলি আক্তার আনিকা (২১) নামে এক সন্তানের জননী গৃহবধূকে শ্বাসরোধে হত্যার পর মরদেহ পুড়িয়ে দিয়েছে পাষণ্ড স্বামী। নৃসংশ ঘটনাটি ঘটেছে বুধবার (১৩ এপ্রিল) সকালে নাসিক ২২নং ওয়ার্ডে কোটপাড়া এলাকায়। পুলিশ ওই এলাকার আলফাজ মিয়ার পুকুরের পাশে ময়লার স্তুপ থেকে মরদেহ উদ্ধার করে।

পুলিশ লাশ উদ্ধারের পর একই দিন সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জ শহরের ১নং রেলগেইট এলাকায় অভিযান চালিয়ে ঘাতক স্বামী আশিক উল্ল্যাহ (২৮)কে গ্রেপ্তার করে। নিহত অনিকা ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ থানার চর্চাতলা গ্রামের আবুল কালামের মেয়ে ও অটোরিকশা চালক আশিকউল্লাহর স্ত্রী। গ্রেপ্তারকৃত আশিকউল্লাহ বন্দরের কোটপাড়া এলাকার শাহ আলমের ছেলে। সে পেশায় অটো চালক এবং মাদকাসক্ত।

অনিতার মা রুমি বেগম জানান, আশিক তার মেয়েকে টাকার জন্য চাপ দিত। মেয়ের সুখের জন্য তিনি রিকশা কিনতে দুই দফায় ৬৫ হাজার টাকা দেন। কিন্তু আশিক রিকশা না কিনে নেশা করে টাকা খরচ করে ফেলে। এ নিয়ে ঝগড়ার এক পর্যায়ে তার মেয়েকে হত্যা করে আশিক।

বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা জানান, রাতের কোনো এক সময় আনিকাকে গলায় ওড়না পেঁচিয়ে তাকে শ্বাসরোধে হত্যা করা হয়। পরে লাশ গুমের উদ্দেশ্যে বাড়ির পাশে একটি নির্জনস্থানে নিয়ে আগুন ধরিয়ে দেয়। স্থানীয়রা মরদেহটি দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *