স্টাফ রিপোর্টারঃ
সিদ্ধিরগঞ্জের কদমতলীতে পৃথক দুটি স্থানে হামলা চালিয়ে মারধর, দোকানপাট, রেস্টুরেন্ট ও একটি গ্যারেজে ভাংচুর ও লুটপাট করে তান্ডব চালিয়েছে সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীরা। এ সময় তারা জোসনা আক্তার নিলুফা (৪২) নামে এক নারীকে বেধড়ক মারপিট করে গুরুতর আহত করেছে।

শুক্রবার দিবাগত রাতে সিদ্ধিরগঞ্জের ৭নং ওয়ার্ডের কদমতলী দক্ষিণ নয়াপাড়া মুসলিম নগর এবং কদমতলী লামাপাড়া লেকপাড় এলাকায় ঘটনা দুটি ঘটে। দুটি ঘটনায় ভুক্তভোগী জোসনা আক্তার নিলুফা ও জয়নাল আবেদীন ভুইয়া তিনজনের নাম উল্লেখ করে অজ্ঞাত ২৫ জনের বিরুদ্ধে থানায় দুটি অভিযোগ করেন।

অভিযুক্তরা হলেন সিদ্ধিরগঞ্জের দক্ষিণ নয়াপাড়া এলাকার মো. জাহাঙ্গীরের দুই ছেলে সজিব (২৬) ও সজল (২২) এবং মো. বাবুলের ছেলে রকি (২৭)। অভিযোগপত্রে জোসনা আক্তার নিলুফা উল্লেখ করেন, পূর্ব শত্রুতার জের ধরে অভিযুক্ত সজিব, সজল ও রকিসহ অজ্ঞাত ২০ থেকে ২৫ জন তার কদমতলী দক্ষিণ নয়াপাড়া মুসলিমনগর দোকানে এসে ভাঙ্গচুর ও দোকানে থাকা অর্থ লুটপাট করে।

এসময় অভিযুক্তরা তার বোন জামাতার দোকান ও অন্য বোন জামাতার গ্যারেজে হামলা ও ভাংচুর চালায়। তিনি এর প্রতিবাদ করলে বিবাদীরা তার উপর হকিষ্টিক ও লাঠি দ্বারা এলোপাথারী শরীরে বিভিন্ন জায়গায় মারধর করে। একপর্যায়ে তার চিৎকার শুনে আশেপাশের লোকজন ছুটে আসতে দেখে তারা পালিয়ে যাবার সময় তাকে ও তার পরিবারের জানমালের বড় ধরণের ক্ষতির হুমকি দেয়।
জোসনা আক্তার নিলুফা জানান, বিবাদীরা দীর্ঘদিন তার বাসার সামনে মাদক বিক্রি করে এবং মেয়েদের উত্যক্ত করার জন্য সব সময় আড্ডা দেয়। তিনি এর প্রতিবাদ জানানোর ফলে এই হামলা ঘটেয়েছে তারা।

অপরদিকে জয়নাল আবেদীন ভুইয়া তার অভিযোগপত্রে উল্লেখ করেন, একই বিবাদীগণ ধনকুন্ডা উত্তরপাড়া কদমতলী লামাপাড়া লেকপাড় এলাকায় তার রেষ্টুরেন্টে পূর্ব শত্রুতার জের ধরে হামলা চালায়। এসময় তারা আসবাবপত্র ভাঙ্গচুর করে এবং তার কর্মচারীদের উপর হামলা চালিয়ে আহত করে। এ বিষয়ে নাসিক ৭নং ওয়ার্ড কাউন্সিলর মো: মিজানুর রহমান খাঁন রিপন বলেন, ঘটনা শোনার সাথে সাথেই ঘটনাস্থল গিয়ে দেখি দুটি দোকান, একটি খবার রেষ্টুরেন্ট ও একটি গ্যারেজে হামলা চালিয়ে ভাংচুর করা হয়েছে। বিষয়টি তাৎক্ষনিক থানার ওসিকে অবগত করি। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। বর্তমানে চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান পিপিএম বার বলেন, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। জড়িতদের গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *