নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এর ১০ নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকন শারীরিক চেকআপের জন্য ইন্ডিয়া চেন্নাই থেকে ক্ষমা ও দোয়া চাইলেন নিজের ফেসবুক আইডির মাধ্যমে।

২০১৬ তে প্রথম বারের মতো বিপুল ভোটের মাধ্যমে নাসিক নির্বাচনে জয় লাভ করে নাসিক ১০ নং ওয়ার্ড কাউন্সিলর হিসেবে নির্বাচিত হয়েছেন কাউন্সিলর ইফতেখার আলম খোকন। সেই থেকে কাউন্সিলর ইফতেখার আলম খোকন ১০ নং ওয়ার্ডের বিভিন্ন উন্নয়ন ও সঠিক সমাজ পরিচালনায় ওয়ার্ড বাসীদের সঙ্গে আলোচনার মাধ্যমে কাউন্সিলর দায়িত্ব পালন করে আসছেন। এবং রাজনৈতিক পথের লড়াকু সৈনিক হিসেবে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সহ প্রচার সম্পাদক হিসেবে দলের সার্থে নেতৃত্ব দিয়ে আসছেন। এবং একজন সঠিক মানুষ হিসেবে মানুষের সেবায় ধর্মীও নিয়মে ইসলাম প্রচারের দাওয়াতি কাজে নিজেকে বিলীন করার চেষ্টা করছে কাউন্সিলর ইফতেখার আলম খোকন।

একজন মানুষ যখন নিজেকে বিভিন্ন ভালো কাজের সঙ্গে জড়িয়ে নেয় তখন কিছু কাজের মধ্যে ভুলভ্রান্তি থাকতেই পারে তাই বর্তমান শারীরিক চেকআপের জন্য ইন্ডিয়া চেন্নাই থেকে নিজের ফেসবুকে পোস্ট দিয়ে সকলের কাছে ক্ষমা ও দোয়ার আবেদন জানিয়েছেন নাসিক ১০ নং ওয়ার্ড কাউন্সিলর ও নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সহ প্রচার সম্পাদক ইফতেখার আলম খোকন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *