নিজস্ব প্রতিবেদকঃ
২৮-০৯-২০২১ রোজ মঙ্গলবার বিকেল ৫ টায় মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে নাসিক ৮ নং ওয়ার্ডে কাউন্সিলর রুহুল আমীন মোল্লার উদ্যোগে দোয়া ও আলোচনার এক বিশাল গণসংবর্ধনার আয়োজন করা হয়েছে।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডাঃ সেলিনা হায়াত আইভির আগমনে দুই নং ঢাকেশ্বরী পশ্চিম দিকে একটি মুক্তিযোদ্ধা সরক উদ্বোধন ও নাসিক ৮ নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয় উদ্বোধন সহ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে দোয়া ও আলোচনা এক বিশাল গণসংবর্ধনার আয়োজন করা হয়েছে।

এসময় সিটি মেয়র ডাঃ সেলিনা হায়াত আইভি কে প্রধান অতিথি করে সংক্ষিপ্ত বক্তব্যে নাসিক ৮ নং কাউন্সিলর রুহুল আমীন মোল্লার নির্বাচিত হয়ে ৮ নং ওয়ার্ডের বিভিন্ন উন্নয়নের কথা বলেন ।

এবং নাসিক ৮ নং বাসীর উদ্দেশ্য করে বলেন আমার সাধ্য অনুযায়ী চেষ্টা করেছি ৮ নং বাসীর চাহিদা অনুযায়ী উন্নয়ন মূলক কাজে নিয়জিত থাকতে।

আরো বলেন আগামীতে যদি দল আমাকে মনে করেন ৮ নং বাসীর কাজের জন্য আমি যোগ্য প্রার্থী তা হলে ইনশাল্লাহ আগামী নির্বাচনে আপনাদের ভোটের মাধ্যমে আবারও আপনাদের সেবায় নিয়োজিত থাকবো এবং নির্বাচনে জয় লাভ করবো ইনশাল্লাহ।

এদিকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডাঃ সেলিনা হায়াত আইভি বলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্রতিটি ওয়ার্ডে কি ধরনের কাজ হয়েছে তা আপনারা ভালো জানেন, তার পরেও কিছু কালো চশমা পড়া লোক বলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে কি এমন কাজ হয়েছে আমি তাদেরকে বলতে চাই চোখের কালো চশমাটি খোলে আলোতে দেখেন কি কাজ হয়েছে কি হয়নি।

তবে তার পরেও আমি দলকে ভালোবাসি মাননীয় প্রধানমন্ত্রী দেশ রত্ন জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত কে বিশ্বাস করি প্রধানমন্ত্রী যে সিদ্ধান্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের জন্য আমাকে বলবেন আমি সেই সিদ্ধান্ত মেনে নিয়ে দলের জন্য কাজ করবো।

আর যদি প্রধানমন্ত্রী মনে করেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র হিসেবে নগর বাসীর জন্য আমাকে কাজ করতে হবে আগামীতে যদি দল থেকে আমাকে মনোনয়ন দেয় ইনশাল্লাহ আপনাদের কাছে আসবো ভোট চাইতে। পরি শেষে মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে সবার কাছে দোয়া চেয়ে দীর্ঘ আয়ু কামনায় জন্মদিনের শুভেচ্ছা কামনায় বক্তব্য শেষ করেন।

এসময় নাসিক ৮ নং ওয়ার্ড এর সকল আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও অত্র এলাকার মান্য গন্য ব্যক্তি উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *