নিজস্ব সংবাদদাতা: বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমান স্মৃতি সংসদ’র উদ্যোগে আর্ত মানবতার সেবায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৩ জানুয়ারী) রাতে হাজীগঞ্জ পানিরকল যুব সমাজের আয়োজনে নারায়ণগঞ্জ জেলার ৩টি স্থানে যথাক্রমে হাজীগঞ্জ বাজার, গোদনাইল জালকুড়ী রোড ও সিদ্ধিরগঞ্জ সোনা মিয়া মার্কেট সংলগ্ন এলাকায় সর্বমোট ২৫০০ পিস কম্বল বিতরণ করা হয়।

যুবলীগ নেতা মোঃ আমির হোসেন’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য পারভীন ওসমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আলহাজ্ব আজমেরী ওসমান।

শীতবস্ত্র কম্বল বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে পারভীন ওসমান বলেন- আমরা সবসময় সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে। কয়েক দিন ধরে শীতের তীব্রতা বেড়েছে। দুস্থ ও অসহায় মানুষ সহ পথশিশুদের অনেক কষ্ট হচ্ছে। তাদের কষ্ট লাঘবের জন্য শীতার্ত মানুষের পাশে থেকে আমরা কিছুটা হলেও শীত নিবারণের চেষ্টা করছি। এতে অসহায় মানুষদের সামান্যতম উপকার হলেও আমরা কৃতজ্ঞ থাকব। তিনি ছিন্নমূল ও দরিদ্র জনগোষ্ঠীর পাশে বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।

এসময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- মোঃ শামীম হায়দার, মোঃ নাসির, মোঃ আবু বক্কর, মোঃ রবিন, রাসেল, রনি, লিটন, রহমান, তোফাজ্জল, সুমন, হৃদয়, শাওন, জিন্দান প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *