আবদুল্লাহ আল নোমান চট্টগ্রামের পটিয়া
চট্টগ্রামের পটিয়া পৌরসভার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেছেন মেয়র মোহাম্মদ আইয়ুব বাবুল।এ সময় তিনি সার্বিক প্রস্তুতিতে সন্তোষ প্রকাশ করেন।

মঙ্গলবার (৪ অক্টোবর) দুপুরের দিকে হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজার আইনশৃঙ্খলা ও প্রস্তুতি পর্যবেক্ষণ করতে পৌরসভার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন ও পৌরসভার পক্ষ থেকে অনুদান প্রধান করেছেন তিনি।

নিরাপত্তা ও আইনশৃঙ্খলা রক্ষার্থে পূজামণ্ডপগুলোতে পর্যাপ্ত আলোর ব্যবস্থা করার পাশাপাশি সিসি ক্যামেরা লাগানোতে মেয়র সন্তোষ প্রকাশ করেন।

স্থানীয় জনপ্রতিনিধিরা স্ব স্ব এলাকার পূজামণ্ডপগুলোর নিরাপত্তা ও আইনশৃঙ্খলা রক্ষার্থে দায়িত্ব পালন করবেন বলে মেয়রকে অঙ্গীকার করেন।

পটিয়া পৌরসভার মেয়র আইয়ুব বাবুল বলেন, পূজামণ্ডপের আইনশৃঙ্খলা রক্ষার্থে পর্যাপ্ত পুলিশ, আনসার ও স্বেচ্ছাসেবক নিয়োজিত করা হয়েছে।

অন্যান্যর মধ্যে সেখানে উপস্থিত ছিলেন,পটিয়া উপজেলা নিবার্হী অফিসার আতিকুল মামুন সহকারী ভূমি কমিশনার রাকিবুল ইসলাম,ওয়ার্ড কাউন্সিলর জসিম উদ্দিন, সংরক্ষিত আসন-১ প্যানেল মেয়র-৩, বুলবুল আকতার,সংরক্ষিত আসন-২ এর মহিলা কাউন্সিলর ইয়াসমিন আক্তার, শ্রী শ্রী গৌরাঙ্গ নিকেতন পূজা মন্ডপের সভাপতি অধ্যাপক অজিত মিত্র, সাধারণ সম্পাদক পুলক চৌধুরীসহ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *