আনোয়ার হোসেন আকাশ,
রাণীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধি:

সারাদেশে ডিজিটাল নিরাপত্তা আইনে সাংবাদিকদের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার, শামসুজ্জামান সামস সহ গ্রেপ্তারকৃত সাংবাদিকদের মুক্তি এবং ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে।

পীরগঞ্জ উপজেলার সাংবাদিকদের আয়োজনে সোমবার সকাল ১১টায় পৌর শহরের পূর্ব চৌরাস্তায় এ মাননববন্ধন করা হয়।

পীরগঞ্জ ও পার্শবর্তী রাণীশংকৈল উপজেলার সাংবাদিক ও সুশীল সমাজের অংশগ্রহণে প্রায় দেড় ঘন্টাব্যাপী এ মানববন্ধন চলাকালে দাবীর সাথে সংহতি প্রকাশ করে বক্তব্য দেন, ঠাকুরগাঁও- ৩ আসনের সাবেক এমপি জাহিদুর রহমান জাহিদ, উপজেলা সিপিবি’র সভাপতি প্রভাত সমীর শাহজাহান, সাধারণ সম্পাদক মর্তুজা আলম।

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, পীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জয়নাল আবেদিন বাবুল, সাধারণ সম্পাদক নসরতে খোদা রানা, সাবেক সভাপতি মেহের এলাহী, রাণীশংকৈল প্রেসক্লাবের সভাপতি ফারুক আহাম্মদ , সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আকাশ, প্রথম আলো প্রতিনিধি কাজী নুরুল ইসলাম, পীরগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক বিষ্ণুপদ রায়,এশিয়ান টিভি’র জেলা প্রতিনিধি আশরাফুল আলম, সিনিয়র সাংবাদিক দীপেন রায়, মোকাদ্দেস হায়াত মিলন, মামুনুর রশিদ, খুরশিদ আলম শাওন, নুরনবী রানা, বাদল হোসেন।

এ সময় বক্তারা ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল করা সহ এ আইনে গ্রেপ্তারকৃত সাংবাকিদের নিঃশর্ত মুক্তি এবং মামলা প্রত্যাহারের দাবী জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *