গীতি গমন চন্দ্র রায় গীতি।।স্টাফ রিপোর্টার।।ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার ৫নং সৈয়দপুর ইউনিয়নের মাধবপুর গ্রামের মোঃকায়ুম সরকারি নিষেধাজ্ঞা ও আইন অমান্য করে দেদারসে ড্রেজার মেশিন দিয়ে অবৈধ ভাবে বালু উত্তোলন করে আসছে পীরগঞ্জ উপজেলার সৈয়দপুর ইউনিয়নের সূর্যপুর গ্রামে একটি পুকুরে।বিষয় টি যেন দেখার কেউ নেই।

সরেজমিনে দেখা যায়, সূর্যপুর প্রাথমিক বিদ্যালয়ের উত্তরে একটি পুকুর থেকে প্রতি নিয়ত ড্রেজার মেশিন ও উৎকল দিয়ে অবৈধ ভাবে বালু উত্তোলন করে দেদারসে বালু বিক্রয়ের ব্যবসা করে আসছে মোঃকায়ুম।

ড্রেজার মিশিনে বালু উত্তোলনে সরকারি নিষেধাজ্ঞা থাকলেও সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে বালু উত্তোলন করছেন বালু ব্যাবসায়ী মোঃকায়ুম।এলাকার কতিপয় কিছু লোককে ম্যানেজ করে প্রভাব দেখিয়ে অসহায় এক গরীব বাড়ীর পাশে ড্রেজার মেশিন দিয়ে অবৈধ ভাবে বালু উত্তোলন করে পাহাড় গড়ে তুলেছেন।

এ বিষয়ে সাংবাদিকের সাথে কথা হলে মোঃকায়ুম মুঠোফোন বলেন আমি একজন বালু ব্যাবসায়ী আমি প্রশাসন কে মেনেজ করেই বালু উত্তোলন করছি।আমি আমার জমিতে বালু উত্তোলন করবো এতে কার কি আসে যায়।তোমার কোন লিখার থাকলে নিউজ করতে পারেন।এতে কোন বাধা নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *