আনোয়ার হোসেন আকাশ,
রাণীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার শেষ সীমানা আরাজি দুর্ল্লভপুর গ্রামে পুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে দুই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

শনিবার (১০ সেপ্টেম্বর ) দুপুরে জেলার রানীশংকৈল ও বালিয়াডাঙ্গী উপজেলার শেষ সীমানা আরাজি দুর্ল্লভপুর পশ্চিম গড়পাড়া (হিন্দু বস্তিতে) গ্রামে এ ঘটনা ঘটে।

পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যুর বিষয়ে সত্যতা নিশ্চিত করেন বালিয়াডাঙ্গী উপজেলার ৬নং ভানোর ইউপির প্যানেল চেয়ারম্যান মো. শওকত আলী।

নিহতরা হলেন- ওই গ্রামের মহেন চন্দ্রের মেয়ে মল্লিকা আক্তার (১৩) ও
মালা রামের মেয়ে ময়না (১০)।
এসময় গুরুতর আহত অবস্থায় ৪র্থ শ্রেণীর আরেক শিক্ষার্থী পীথি রাণীকে বালিয়াডাঙ্গী
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

নিহত মল্লিকা রাণীশংকৈল উপজেলার নেকমরদ কুশুমউদ্দীন বালিকা বিদ্যালয়ের ৮ম শ্রেনীর ও ময়না গণ্ডগ্রাম প্রাইমারি বিদ্যালয়ে ৪র্থ শ্রেণীর ছাত্রী ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, অন্য শিশুদের সঙ্গে তারা বাড়ীর পাশে শকিন্দরের পুকুরে গোসল করতে যায়। ঘটনাস্থলে বালুর গর্তে পা পিছলে পড়ে যায় পিথী রাণী, সাথী ও সরল নামের আপন তিন ভাইবোন । এসময় তাদের বাঁচাতে গিয়ে মল্লিকা ও ময়না পুকুরের পানিতে ডুবে যায়। সঙ্গে থাকা শিশুদের চিৎকারে স্থানীয়রা ছুটে আসে। পরে স্থানীয়রা নিহতদের মরদেহ পুকুর থেকে উদ্ধার করেন।

বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল আনাম ডন ঘটনার সততা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে আমরা সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পোঁছেছি।
ওসি আরও জানান পারিবারিক ভাবে কোন অভিযোগ না থাকায় মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *