মোহাম্মদ এরশাদুল হক লোহাগাড়া (চট্টগ্রাম)প্রতিনিধিঃ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে পুটিবিলা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড থেকে সদস্য পদে প্রার্থিতার ঘোষণা দিয়েছেন মোহাম্মদ সিরাজুল ইসলাম।

ইতিমধ্যেই ইউনিয়ন পরিষদ নির্বাচনের হাওয়া বইছে লোহাগাড়ার সবগুলো ইউনিয়নে সাবেক ও বর্তমান প্রতিনিধি ছাড়াও নির্বাচনে অংশ নিতে আগ্রহী অনেক নতুন মুখ পুটিবিলা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মোহাম্মদ সিরাজুল ইসলাম তেমনই একজন।

নির্বাচনে অংশ নিচ্ছেন নিশ্চিত করে মোহাম্মদ সিরাজুল ইসলাম বলেন, আমাদের সমাজের বিশেষ করে আমার ওয়ার্ডবাসীর কল্যানে আমি সবসময়ই নিজেকে সক্রিয় রেখেছি। ফলস্বরুপ আমার ওয়ার্ডের জনগন চান আমি যেনো সদস্য প্রার্থী হিসেবে নির্বাচন করি তাছাড়া তরুণ ভোটাররা আমাকে এ ব্যাপারে সর্বাত্নক সহযোগীতার আশ্বাস দিচ্ছেন আমার ওয়ার্ডবাসীর সমর্থন ও অনুপ্রেরণা পেয়েই আমি ইউপি সদস্য হিসেবে নির্বাচন করতে ইচ্ছুক। জনগণ সত্যিই যদি আমাকে যোগ্য প্রার্থী মনে করেন এবং তাদের পবিত্র আমানত ভোট দিয়ে যদি আমাকে নির্বাচিত করেন আমি নিশ্চয়ই আমার সর্বোচ্চ চেষ্টার মাধ্যমে তাদের সেবায় নিয়োজিত থাকব একটি মডেল ওয়ার্ড গঠনে সবাইকে নিয়ে সম্মিলিতভাবে কাজ চালিয়ে যাবো আমি সবার দোয়া ও সহযোগীতা প্রত্যাশী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *