বন্দর প্রতিনিধি:

বন্দরে চিহিৃত সন্ত্রাসী রয়েলের বাড়ির পাশের ডোবা থেকে এপাচি মটর সাইকেল উদ্ধার করেছে মদনগঞ্জ ফাঁড়ী পুলিশ। বুধবার (১৮ জানুয়ারি) সকাল সাড়ে ১০ টার দিকে বন্দর উপজেলাধীন কল্যান্দী ১নং নয়ানগর এলাকা থেকে ওই মটর সাইকেলটি উদ্ধার করে পুলিশ। যার মটর সাইকেল রেজিস্ট্রেশন নং ঢাকা মেট্রো-ল- ৩২-৫৯১৩।

এর আগে গত (১১ জানুয়ারি) বুধবার রাতে প্রতিপক্ষকে ফাঁসাতে সাবদীতে নিজেদের ড্রেজার পাইপ ভাঙচুর, হামলা, লুটপাট ও অগ্নিসংযোগের ঘটনার নাটক সাজায় ওই চিহিৃত সন্ত্রাসী রয়েল বাহিনী। ওই ঘটনায় বন্দর থানা যুবলীগ নেতা খান মাসুদ ও তাঁর সহযোগীদের ফাঁসাতে গিয়ে চিহৃত সন্ত্রাসী কল্যান্দী ১নং নয়ানগর এলাকার ফিরোজ মিয়ার ছেলে রয়েল ড্রেজার পাইপ ভাঙচুর, হামলা, লুটপাট ও অগ্নিসংযোগের নাটক সাজিয়েছেন। এছাড়াও এপাচি হো-া আর্টিয়ার ঢাকা মেট্রো-ল- ৩২-৫৯১৩ নিয়ে যায় বলে তিনি অভিযোগ করেন।

এদিকে এসব ঘটনার তথ্য ফাঁস হয়ে গেলে এলাকা থেকে পালিয়ে যায় চিহিৃত চাঁদাবাজ রয়েল। স্থানীয়রা জানান, সকালে রয়েলের বাড়ির পাশ দিয়ে আসার সময় ডোবাতে একটি গাড়ি দেখা যায়। পরে সামনে গিয়ে দেকতে পায় একটি হো-া, তখন আশেপাশের লোকজন এগিয়ে আসে। এবং এই হো-াটির বিষয় খোঁজখবর নিলে জানা যায় এটি রয়েল বাহিনীর হো-ার। খবর পেয়ে ঘটনাস্থলে গণমাধ্যমকর্মীরা গিয়ে বন্দর থানা পুলিশকে খবর দিলে মদনগঞ্জ পুলিশ ফাঁড়ির এএস আই শাহিন মিয়া আসে। পরে এলাকাবাসীর সহযোগীতায় ডোবা থেকে হো-াটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। স্থানীয়রা আরও জানান, এলাকার চিহিৃত চাঁদাবাজ, সন্ত্রাসী রয়েল বিভিন্ন অপকর্ম করে যাচ্ছে। মানুষকে বিভিন্নভাবে মিথ্যা অভিযোগ হয়রানিতে অতিষ্ঠ হয়ে উঠেছেন।

হাজী সাহেব এর নাম ভাঙ্গিয়ে এলাকায় নানা অপকর্ম করে আসছে। এলাকাবাসী রয়েলের হাত থেকে বাঁচতে নারায়ণগঞ্জ পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করছেন। এ বিষয় মদনগঞ্জ পুলিশ ফাঁড়ির এএস আই শাহিন মিয়া জানান, বাইকটি উদ্ধার করে বন্দর থানার মালখানার দায়িত্বে থাকা অফিসারকে বুঝিয়ে দিয়েছি। বাইকের যদি মালিকানা কাগজপত্র থাকে তাহলে থানায় যোগাযোগ করতে বলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *