নিজস্ব সংবাদদাতা: মরহুম দৌলত মেম্বার স্মৃতি সংগঠনের উদ্যোগে নারায়ণগঞ্জ জেলা কৃষক লীগের সহ-সভাপতি ও গোগনগর ইউনিয়ন পরিষদ ৯নং ওয়ার্ডের সাবেক মেম্বার প্রয়াত দৌলত হোসেন মেম্বারের রুহের মাগফেরাত কামনায় ইফতার, মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

২২ রমজান শুক্রবার (১৪ এপ্রিল) বাদ আসর চর সৈয়দপুর নিউ সিটি মাতবর বাড়ি এলাকায় এ ইফতার, মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করা হয়।

এ সময় বক্তারা বলেন- মরহুম দৌলত হোসেন মেম্বার ছিলেন, চর সৈয়দপুর এলাকার তাজ। তিনি সমাজে ন্যায় বিচার প্রচলন করেছিলেন। তার জীবদ্দশায় চর সৈয়দপুর ছিল শান্তিময়। মানুষ স্বাভাবিকভাবে জীবন-যাপন করতো। তিনি মেম্বার থাকাবস্থায় রাস্তাঘাট ও মসজিদ মাদ্রাসা সহ সামাজিকভাবে ব্যপক উন্নয়ন করে গেছেন। আমরা তার রুহের মাগফেরাত কামনা করছি।

প্রয়াত দৌলত হোসেন মেম্বারের সুযোগ্য পুত্র কাশেম সম্রাট’র সভাপতিত্বে এবং মোঃ রানা’র সার্বিক পরিচালনায় এসময় দোয়া ও মিলাদের পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন চর সৈয়দপুর এলাকার রমিজউদ্দিন মাদবর, মরহুমের চাচাতো ভাই জালাল হোসেন মাদবর, আপন ভাই আবুল হোসেন মেম্বার, বানাই চান মাদবর, কামাল মুন্সী, মোস্তফা কামাল, রহিম বাদশা, যুবলীগ নেতা বাদশা, ইউসুফ বাদশা মাদবর, জাবেদ হোসেন, আমির হোসেন, খলিল মাদবর, ছাত্রলীগ নেতা শরীফ আহমেদ সানি ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ কয়েক হাজার মানুষ উপস্থিত ছিলেন।

ইফতারের পূর্বে প্রয়াত দৌলত হোসেন মেম্বারের রুহের মাগফেরাত সহ দেশ ও জাতির মঙ্গল কামনা করে মোনাজাতের মধ্য দিয়ে বিশেষভাবে দোয়া করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *