বোরহান মেহেদী নিজস্ব প্রতিনিধি :
গাজিপুর কালীগঞ্জের বক্তারপুর ইউনিয়নের সাতানীপাড়া এলাকায় ইভানা রোজারিও (২২) নামে এক তরুণী প্রেমিকাকে গলা কেটে হত্যার পর প্রেমিক হৃদয় গমেজ (২৫) নিজেও আত্মহত্যা করেছে। বুধবার ৬ অক্টোবর রাত ১০ টার দিকে দু’জনের লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত হৃদয় গমেজ কালীগঞ্জের বক্তারপুর ইউনিয়নের সাতানীপাড়া গ্রামের মৃত সমর গমেজের ছেলে এবং ইভানা রোজারিও বান্দাখোলা এলাকার স্বপন রোজারিও’র মেয়ে। দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিলো।
হৃদয় ব্যাক এনজিও’তে চাকুরি করতো এবং ইভানা নার্সিং-এর শিক্ষার্থী ছিলো বলে জানা গেছে।

বক্তারপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের সদস্য কাওসার আলম ও স্থানীরা ঘটনাস্থলের পারিপার্শ্বিক অবস্থা দেখে জানায়, বুধবার সকালে হৃদয় গমেজের মা ও চাচা জমি দলিল করতে কালীগঞ্জ সাব-রেজিস্ট্রি অফিসের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। সে সময় বাড়িতে অন্য কেউ না থাকার কারণে বাড়ি ফাঁকা ছিলো। পরে হৃদয় তার প্রেমিকা ইভানাকে দিনের যে কোন এক সময় বাড়িতে নিয়ে আসে। এরপর কোন এক সময় হৃদয় ছুরি দিয়ে ইভানাকে গলা কেটে হত্যা করে। পরে হৃদয় নিজেও তার পেটে ছুরিকাঘাত করে ঘটনাস্থলেই আত্মহত্যা করে। সন্ধ্যায় হৃদয়ের মা বাড়ি ফিরে ঘরের দরজা বন্ধ পেয়ে জানালা দিয়ে দেখে ভেতরে দু’জনের লাশ পরে রয়েছে। পরে থানায় খবর দিলে রাতে পুলিশ এসে লাশ উদ্ধার করে। সে সময় হৃদয় ছুরি হাতে তার প্রেমিকা ইভানার উপরে পড়েছিলো।

কালীগঞ্জ থানার কর্তব্যরত ডিউটি অফিসার উপপরিদর্শক (এসআই) প্রদীপ কুমার সাহাজী বলেন, রাতে নিহত দু’জনের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *