ইন্দ্রজিৎ টিকাদার, বটিয়াঘাটা(খুলনা)প্রতিনিধি ঃ

জেলার বটিয়াঘাটায় গোলাম রসুল (২০) হত্যায় ৮ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেছে ভিকটিমের মা । গত ১ সেপ্টেম্বর গোলাম রসুলের মা মোছাঃ মাছুমা বেগম থানায় বাদী হয়ে ঘটনার সাথে জড়িত ৮ জনকে আসামি করে উক্ত হত্যা মামলা দায়ের করেন । যার মামলা নং ০২ ।

মামলার আসামিরা হলেন উপজেলার জয়পুর আমতলা এলাকার কাওসার হোসেনের পুত্র রায়হান (৫৫),হরিণটানা থানার বাঁশবাড়িয়া রাব্বি মসজিদ লেনের আঃ জলিল শেখের পুত্র শাকিল শেখ (২১) ও একই এলাকার সেহের আলী গাজীর পুত্র আনারুল (২০)মহানগরীর ডাক বাংলা সদর থানার খান মিরাজ ( ৩০,উপজেলার বাঁশবাড়িয়া জয়পুর আমতলা এলাকার আঃ গফফার সানার পুত্র আজগার ( ৩০) ও একই এলাকার ইব্রাহিম খাঁর পুত্র বাপ্পী খাঁ ( ২২ ),বাঁশবাড়িয়া একতা মোড় এলাকার আঃ মান্নানের পুত্র মানিক (২৫) এবং একই এলাকার রুস্তম মাঝির পুত্র মোঃ মিন্টু মাঝি(২৩) ।

এর আগে পুলিশ ৩ জনকে আটক করে জেল হাজতে প্রেরণ করে। ধৃত আসামিরা হলেন আজগার, বাপ্পী খাঁ ও মিন্টু মাঝি । অন্যদিকে মামলার অন্য আসামিরা পলাতক রয়েছে ।
মামলার এজাহার ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, গত ২৫ আগস্ট পূর্ব শত্রুতার জের ধরে ভিকটিম গোলাম রসুলকে মন্দিরের পাশে শ্বশুর বাড়ি থেকে ডেকে নিয়ে আসামিরা পরস্পর যোগসাজশে লাশ উদ্ধারের পূর্বে যে কোন সময়ে গলা কেটে ও শরীরের বিভিন্ন স্থানে অস্ত্র দিয়ে আঘাত করে হত্যা করে ফেলে ।

পরবর্তীতে পুলিশ গিয়ে তার বস্তাবন্দি লাশ বাঁশবাড়িয়া লক্ষীমাতা মন্দিরের ল্যাট্রিনের সেফটি ট্যাংকির ভিতর থেকে উদ্ধার করে। এদিকে গোলাম রসুলকে খুঁজাখুঁজির এক পর্যায়ে তাকে না পেয়ে গত ২৮ আগস্ট থানায় একটি মিসিং ডায়রী করে । ভিকটিমের পরিবারের পক্ষ থেকে লাশের পরিচয় নিশ্চিত হলে ভিকটিমের মা মাছুমা বেগম বাদী হয়ে ৮ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন ।

এব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ নূর ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন, ইতিমধ্যে ঘটনার সাথে জড়িত এজাহার ভুক্ত ৩ আসামিকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বাকি আসামিদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *