ইন্দ্রজিৎ টিকাদার,
বটিয়াঘাটা(খুলনা)প্রতিনিধি ঃ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী উদযাপন উপলক্ষ্যে বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক এবং জেলা আ’লীগ নেতা শ্রীমন্ত অধিকারী রাহুল এর পক্ষ থেকে বিভিন্ন খাদ্য উপহার সামগ্রী বিতরণ করা হয় ।

গতকাল সোমবার বেলা ১১ টায় জেলার বটিয়াঘাটার জলমা ইউনিয়নের ঢক্রাখালী সরকারি মাধ্যমিক বিদ্যালয় মাঠ চত্ত্বরে স্হানীয় ইউনিয়ন আলীগের সহযোগীতায় উক্ত উপহার খাদ্য সামগ্রী বিতরণ করেন ।ইউনিয়ন আ’লীগের সভাপতি নারায়ন চন্দ্র সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হোসেন ।

বিশেষ অতিথি ছিলেন খুলনা জেলা অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রাশেদ হাসান, জেলা আ’লীগ নেতা বিশিষ্ট শিল্পপতি শ্রীমন্ত অধিকারী রাহুল । অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ্ জালাল, উপজেলা প্রেসক্লাবের সভাপতি প্রতাপ ঘোষ, সাধারণ সম্পাদক ইন্দ্রজিৎ টিকাদার, কোষাধ্যক্ষ মোঃ মনিরুজ্জামান, আ’লীগ নেতা মোঃ খলিলুর রহমান, বিধান চন্দ্র রায়, মহানগর আওয়ামী যুবলীগ নেতা একরাম হোসেন, বিধান হালদার,প্রদীপ টিকাদার, আনন্দ সরকার সহ গণমাধ্যমকর্মী, থানা ও জেলা পুলিশের সদস্যবৃন্দ ,গন্যমান্য ব্যক্তিবর্গ এবং সুফলভোগীরা ।

এসময়ে প্রধান অতিথি জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হোসেন বক্তৃতায় বলেন, বিশ্ব মহামারী দেশের এই সংকট মুহুর্তে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবান ও বে- সরকারি সংস্থা গুলো সাধারণ মানুষের পাশে দাঁড়াতে হবে । তা হলে সাধারণ মানুষ কিছুটা হলেও স্বস্তিতে থাকতে পারবে । তিনি আরো বলেন, বাংলাদেশ পুলিশ বাহিনীর খুলনা জেলা পুলিশ আপনাদের পাশে সার্বক্ষণিক আছে । আমরা সকলে মিলে একে অপরে তথ্য আদান প্রদান করে সমাজ থেকে বল্যবিবাহ, মাদক,সন্ত্রাস, নারী নির্যাতন সহ সকল অপরাধ দূরীভূত করতে পারবো ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *